×
VideoViral Video

নেই ভয়ডর! বিশাল কুমিরকে সামনে থেকে মাংস খাওয়াচ্ছে ব্যক্তি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কুমিরকে সামনে থেকে দেখার সৌভাগ্য হয়তো সবার হয়নি। তবে যাদের হয়েছে তারা ভালো বুঝতে পারবেন এই কুমির কতটা ভয়ঙ্কর হয়। জলের মধ্যে থাকলেও ডাঙায় এসে শিকার ধরতে ওস্তাদ এরা। তাই তো বাঘ ও ভয় পায় এই প্রাণীটিকে। তবে এবার একটি ভিডিও ভাইরাল হয়েছে যা সত্যি অন্যরকম ও মজাদার।

ADVERTISEMENT

এক ব্যক্তি ও মহিলা কার্যত কুমির পোষেন। একটি নয় বেশ কয়েকটি। এক একটি লম্বা ১৫ ফুট কিংবা তারও বেশি। খুব সহজেই তারা এই প্রাণীটিকে নিজেদের জীবনের সাথে মিলিয়ে নিয়েছে। দেখলে মনে হবে তাদের পরিবারের সদস্য যেন এই কুমির গুলি। তবে ভিডিওতে দেখা যাচ্ছে এক টুকরো মাংসের লোভ দেখিয়ে জল থেকে বাইরে বের করে আনা হচ্ছে সেই কুমিরটিকে।

তার কাছে মাংস নিয়ে যাচ্ছে তবে খেতে দেওয়া হচ্ছে না। এই ভাবে আস্তে আস্তে টেনে নিয়ে আসা হচ্ছে। একটা টেবিলে যখন তাকে নিয়ে আসা হয় তখনও মাংস খাওয়ার জন্যই কার্যত পুরো চেষ্টা চালাতে থাকে সেই কুমির। তবে মজার ব্যাপার হলো এক সময়ে বেকায়দা কুমিরটি সেই টেবিল থেকে মাটিতে পরে যায়। যা দেখে নেটিজেন সহ অনেকেই ব্যাপক হেসেছে।

আপনাদের জানিয়ে রাখি এই কুমিরটির নাম ডার্থ গ্যাটোর। ‘JayPrehistoricPets’ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ৮৯ হাজার ভিউজ ছাড়িয়ে গেছে। সাথেই সবাই কিন্তু বেজায় মজা পেয়েছেন এই ভিডিও দেখে। আপনিও দেখুন আর কেমন লাগলো তা জানান কমেন্ট করে।