×
VideoViral Video

অবাক কান্ড! মাথায় বিড়ালকে নিয়ে মেইন রাস্তায় স্কুটি চালাচ্ছে সাহসী ব্যক্তি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সব মানুষ কমবেশি পশু-পাখি ভালোবাসেন। আবার অনেকেই ভালোবাসার খাতিরে তাদের সন্তানের মতো লালন পালন করে থাকেন। অবলা প্রাণীদের যে একটা ছাদের দরকার দরকার হয় সেটা বিভিন্ন মানুষ বারংবার দেখিয়ে দেন। আর সোশ্যাল মিডিয়া তো তার এই দেখানোর কাজ প্রতিনিয়ত চলছে। সেই সূত্রেই অসাধারণ ও অবিশ্বাস্য একটি ভিডিও আপাতত ব্যাপক মাত্রায় ভাইরাল (Viral) হয়েছে।

অবাক কান্ড! মাথায় বিড়ালকে নিয়ে মেইন রাস্তায় স্কুটি চালাচ্ছে সাহসী ব্যক্তি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তি আপন মনে স্কুটি চালিয়ে যাচ্ছেন। আপনাদের ভাবনা সঠিক যে এই ভিডিওর মধ্যে ভাইরাল হবার ব্যাপার ঠিক কোনটি তাই তো! তবে এখানেই শেষ নয় ব্যক্তির ঘাড়ে দাঁড়িয়ে আছে একটি ছোট কিউট বিড়াল (Cat)। হ্যাঁ ভয়ডরহীন ভাবে বিড়ালটি চলন্ত স্কুটির মধ্যে ব্যক্তির ঘাড়ে দাঁড়িয়ে আছে।

অবাক কান্ড! মাথায় বিড়ালকে নিয়ে মেইন রাস্তায় স্কুটি চালাচ্ছে সাহসী ব্যক্তি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

তবে শুধু দাঁড়িয়ে নয় বিড়ালটা সামনে দুটি পা তুলে দিয়েছে এক ব্যক্তির মাথায়। যেনো মনে হচ্ছে সে মাথার উপর চড়ে বসতে চলেছে। ব্যক্তিটি কিন্তু খুব সন্তর্পনে ধীরে ধীরে স্কুটি চালাচ্ছে। কয়েক সেকেন্ডের এই ভিডিওর মধ্যে দিয়ে দুজনের যে অটুট সম্পর্ক ফুটে উঠেছে তা সত্যি ভালো বলেছেন দর্শকরা।

‘animal_love823’ নামের ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে। যেখানে এখনও পর্যন্ত ১৬ লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন। সাথেই প্রচুর মানুষ এই বিশেষ মুহূর্তটিকে বলেছেন ‘কিউট’। অনেকে আবার এটা সমর্থন করেনি কারণ যেকোনো মুহূর্তে দুর্ঘটনা হতে পারতো। তবে সব মিলিয়ে যে এই ভিডিও এখন খুবই পছন্দের নেটিজেনদের তা আপনি নিজে দেখলেই বুঝতে পারবেন।