×
VideoViral Video

ট্রাঙ্কের ভেতর থেকে উদ্ধার বিশাল আকৃতির নাগ-নাগিনী, ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

Snake Catching Video: সাপ উদ্ধারের মুহুর্ত দেখেছেন কোনোদিন? জানি সাপ (Snake) দেখতে অনেকেই পছন্দ করেন না। তবে কিছু ভিডিও কিন্তু আমাদের বিভিন্ন ধরণের শিক্ষা দিয়ে থাকে। আর সোশ্যাল মিডিয়াতে যে এন্টারটেইনমেন্ট এর সাথে শিক্ষাও আছে তা বলা যায়। যেমন সম্প্রতি দেখা গেল দুটি কোবরা সাপ (Cobra Snake) উদ্ধারের দুর্দান্ত ভিডিও।

ADVERTISEMENT

ভিডিওতে দেখা গেল মির্জা মোহাম্মদ আরিফ (Mirza MD Arif) নামের এক ব্যক্তি একটি পুরোনো ট্রাঙ্ক খোলার চেষ্টা করছেন। সেইসময়ই তার আশেপাশে প্রচুর মানুষ জমে গেছে। ট্রাঙ্ক খুলতেই দেখা গেল একটি পুরুষ ও একটি মহিলা কোবরা সাপ ট্রাঙ্কের মধ্যে জামাকাপড়ের সঙ্গে পেঁচিয়ে আছে।

মির্জা খুব আস্তে প্রথমে পুরুষ সাপটিকে বের করলো। সাথে সাথেই সে পালিয়ে যেতে চায় তবে তার লেজ ধরে ফেলে মির্জা। তার পরে মহিলা সাপটিকেও বের করে নিয়ে আসে সে। এবার সবশেষে দুজনকেই একটা সাদা ব্যাগের মধ্যে ভরে নিয়ে চলে যায়। তবে সাপেদের যে কোনোরকম ক্ষতি হয়নি তা দেখে বেশ ভালো বলেছেন নেটিজেনরা।

তার নামেই নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ২ মাস আগে আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ৩.২ লাখ মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। সবাই কার্যত মির্জার এমন সাহসের প্রশংসায় পঞ্চমুখ। দেখুন এই ভিডিওটি আর কেমন লাগলো জানান।