×
Viral Video

সাপের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু যুবকের! দেখে অবাক নেটবাসী, ভাইরাল ভিডিও

সাপের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খাচ্ছে এক যুবক! মুহূর্তে ভাইরাল ভিডিও। সাপের নাম শুনলে যে কেউই ভয় পায়। আর সেই সাপ যদি হয় কোনো বিষধর সাপ তাহলে তো কোনো কথাই নেই। আজকালকার যুগে মানুষের কাছে গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। ভালো-মন্দ সবকিছুই উঠে আসে এই মাধ্যম দিয়ে।

সাপের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু যুবকের! দেখে অবাক নেটবাসী, ভাইরাল ভিডিও -

এমনকি মানুষজন তাদের প্রতিভাকেও এই সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে বিশ্ব দরবারে কাছে তুলে ধরেন। আর সেই প্রতিভা যদি হয় মনোমুগ্ধকর তাহলে আর তা ভাইরাল (Viral) হতে খুব একটা বেশি সময় লাগেনা। তবে, বর্তমানে শুধু মানুষেরই নয় পশুপাখিদেরও নানান ভিডিও ভাইরাল হয়। যা দেখে অবাক হতে হবে আপনাকেও। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

আমরা ভাবি যে, এও কি করে সম্ভব? কিন্তু, পৃথিবী হল এমন একটি জায়গা যেখানে অসম্ভব বলে কিছুই নেই। আর তাই এইসব ঘটনাগুলিও সম্ভব। নিজের চোখে না দেখলে হয়তো কেউ বিশ্বাস করবে না। কিন্তু যারা নিজের চোখে দেখেছেন তাঁদের আর এর সত্যতার ব্যাপারে জানাতে হয় না। সম্প্রতি ওই ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, এক যুবক সাপকে চুমু খাচ্ছে।

শুধু তাই নয় রীতিমতো সাপটিকে বসে এনে ফেলেছে। যদিও সাপটি মাঝে মধ্যে ছোবল দেওয়ার চেষ্টা করছে। কিন্তু তারপরেও ওই সাপটি পুরোপুরিভাবেই ওই ছেলেটির হাতের ইশারায় এদিক-সেদিক করতে থাকে। ‛Azad Kumar’ নামের এক ব্যক্তির প্রোফাইল থেকে ভিডিওটি প্রকাশ্যে এসেছে। ভিডিওটি ভাইরাল হয়েছে বহু মানুষ কমেন্টের বন্যায় ভরিয়েছেন কমেন্টবক্স। কেউ লিখেছেন যে, ‛সাপটির দাঁত ভাঙা’। আবার কেউ লিখেছেন ‛সুন্দর’। আবার কেউ লিখেছেন ‛সতর্ক থাকুন’। সম্প্রতি ওই যুবকের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।