×
VideoViral Video

খাটের ওপর উঠে পড়ল ভয়ঙ্কর চন্দ্রবোড়া সাপ, ভিডিও দেখে হাড়হিম নেটিজেনদের

সাপের নাম শুনলে কে না ভয় পায় বলুন তো দেখি? তাও আবার সেই সাপ যদি হয় বিষধর। গ্রামে গঞ্জে প্রচুর সাপের কামড় খাওয়ার ঘটনা শোনা যায়। কিন্তু শহরের দিকে সেসব তেমন একটা শোনা যায় না। কিন্তু তাই বলে সাপ একেবারে নেই তা কিন্তু একেবারে নয়। আনাচে কানাচে চোখ রাখলেই মাঝেমধ্যে সাপের উপস্থিতি টের পাওয়া যায়। সম্প্রতি তেমনই একটি সাপের ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

ADVERTISEMENT

আজকালকার যুগে মানুষের কাছে গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। ভালো-মন্দ সবকিছুই উঠে আসে এই মাধ্যম দিয়ে। আর তা যদি হয় নজরকাড়া তাহলে আর তা ভাইরাল (Viral) হতে খুব একটা বেশি সময় লাগেনা। তবে, বর্তমানে শুধু মানুষেরই নয় পশুপাখিদেরও নানান ভিডিও ভাইরাল হয়। যা দেখে অবাক হতে হবে আপনাকেও।

পৃথিবী হল এমন একটি জায়গা যেখানে অসম্ভব বলে কিছুই নেই। আর তাই এইসব ঘটনাগুলিও সম্ভব। সম্প্রতি ইউটিউব মারফত একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, একেবারে ঘরের বেড রুমের মধ্যে উপস্থিত চন্দ্রবোড়া সাপ। ভিডিওতে দেখা যাচ্ছে যে, খাটের পাশে ঘাপটি মেরে লুকিয়ে আছে সাপটি। অনেক কষ্ট করে খাট সরিয়ে সাপটিকে বের করে আনা হয়।

ওই সাপের ভয়ে এতটাই জড়সড় মানুষজন যে, সারাদিন ঘরে ঢুকতে পর্যন্ত পারেনি। এরপর ওই লোকটি সাপটিকে ধরে নেওয়া মাত্রই স্বস্তি পায় সকলে। ‛সমীরণ বারিক’ নামের এক ইউটিউব ব্যবহারকারীর ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ২ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ভিডিও।