Viral Video

মনোরম পরিবেশে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ, সুন্দরী যুবতীর শরীরী হিল্লোলে মুগ্ধ নেটবাসী, ভাইরাল ভিডিও

মার্কেটে এখন ভরপুর নাচের গানের ছড়াছড়ি। যে গানটিই মার্কেটে নয়া রূপে আসুক না কেন তা এক্কেবারে ঝড়ের বেগে ভাইরাল হয়ে যাচ্ছে। যেখানে আছে ‘Kanta Laga uima uima’, ‘Manike Mage Hithe’ এইসব গানগুলি। যে গানগুলির বয়স মার্কেটে আসার অল্প কয়েকদিন হলেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। তবে এগুলির ভিড়ে কয়েকদিন আগের পুরোনো দিনের গানগুলির কথা ভুললে হবেনা।

তেমনি একটি জনপ্রিয় গান ছিল ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘Lootera’ ছবির ‘Monta Re’। এই ছবিতে অভিনয় করেছিলেন Ranveer Singh আর Sonakshi Sinha। এই গানটি আট বছরের পুরোনো হলেও সেই সময় থেকে আজ পর্যন্ত গানটি জনপ্রিয়তার শীর্ষেই রয়েছে।

যদিও এই গানটিকে বিশেষত নাচের গান হিসেবেই মান দেওয়া হয়। বাংলা ও হিন্দি দুই ভাষার কম্বিনেশনে এই গানটি তৈরি। লোকসংগীতেরও কিছুটা আঁচ আছে এই গানটিতে। এইবার এই গানটিতে দারুণ একটা নৃত্য পরিবেশন করলেন Shreyashi Bhattacharya বলে এই যুবতী।

কে এই যুবতী নিশ্চয়ই ভাবছেন, আসলে উনি একজন বিখ্যাত ইউটিউবার। আমরা তো মোটামুটি সবাই জানি এখন রোজগার করার অন্যতম উপায় হয়ে গিয়েছে। তাই মানুষ নিজেদের প্রতিভা এখন উজাড় করে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

 

 

তেমনি এই যুবতীও লাল রঙের শাড়ী পড়ে এবং মানানসই গয়নায নিজেকে সাজিয়ে এক্কেবারে প্রকৃতির কোলেই অসাধারণ ভাব-ভঙ্গিতে এই গানের সহিত দুর্দান্ত নৃত্য পরিবেশন করলেন। যা এখন ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে, যদিও এই যুবতীর নৃত্য দেখে ভালই বোঝা যাচ্ছে যে তিনি নৃত্যে কতটা পারদর্শী!

 

Related Articles

Back to top button