×
Viral Video

Viral: স্বল্প পোশাকে সমুদ্রের ধরে দুর্দান্ত বেলি ড্যান্স সুন্দরী মহিলার, তুমুল ভাইরাল ভিডিও

ছিমছাম ফিগার, হট লুকে ঘায়েল করে দেওয়া এক্সপ্রেশন পেলে আমাদের মন এমনিতেই গলে যায়। তবে শুধু প্রতিভা কি শরীরের ভাঁজ দেখে বাসা বাঁধে। না একদমই নয়, যে কারণে প্রতিভা থাকলে অবশ্যই মানুষের সামনে তা একদিন আস্তে বাধ্য। ঠিক যেমনটা হয়েছে মার্কিন মহিলা মিস থেয়া -র ক্ষেত্রে। তার বেলি ডান্স ভিডিও ভাইরাল (Viral) হওয়ার পর থেকে শুরু হয়ে গেছে তুমুল চর্চা।

ADVERTISEMENT

ভিডিওতে দেখা যাচ্ছে এই মহিলা সমুদ্রের ধারে বেলি ডান্স করতে ব্যস্ত। ভিডিওর শুরুতেই নিজের পেট ও কোমরের মোচড় দিয়ে জানিয়ে দিলেন প্রতিভার বিকাশ কতটা। নাচের সাথেই তার দুর্দান্ত পোশাক বাড়িয়েছে ভিডিওর উষ্ণতা। তার দুর্দান্ত এক্সপ্রেশন নেটিজেনদের যে এই ভিডিওর অতিরিক্ত পাওনা তা বলার অপেক্ষা রাখে না। মহিলার পরনে কালো পাতলা স্কার্ট ও মানানসই বিকিনি।

নিশ্চই জানতে চাইছেন কোন গানে নাচ করেছেন তিনি? ইংল্যান্ডের বিখ্যাত জনপ্রিয় একটি ব্যান্ড ‘ক্যামেল’। সেই ব্যান্ডের সৃষ্টি একটি জনপ্রিয় মিউজিকে নাচ করেছে সে। সমুদ্রের ধারে দুর্দান্ত নাচ আপনার মন কেড়ে নিতে বাধ্য। তিনি শুধু একজন নৃত্যশিল্পী নন, দক্ষিণ ক্যালিফোর্নিয়ার একটি ডান্স একাডেমীর ইন্সট্রাক্টর তিনি। রোগা ছিপছিপে চেহারা বাদ দিয়েও যে অপূর্ব বেলি ডান্স করা সম্ভব তা প্রতিটি মানুষকে দেখিয়ে দিলেন তিনি।

ভিডিওটি তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে ৫ মাস আগে আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ১০ লাখ ভিউজ ছাড়িয়ে গেছে। সবাই তার প্রশংসায় পঞ্চমুখ। তার অসম্ভব সুন্দর ভিডিওটি মিস করবেন না চটপট দেখে নিন ও কমেন্ট করে নিজের মতামত জানান।