×
Viral Video

শাড়ি পরে গ্রাম্য বিয়ে বাড়িতে দুর্দান্ত নাচ সুন্দরী বৌদির, তুমুল ভাইরাল ভিডিও

বরণ ডালা হাতে ছাদনা তলার সামনে মিউজিকের সঙ্গে তুমুল নাচ বৌদির। মুহূর্তে ভাইরাল ভিডিও। আজকালকার যুগে প্রতিভা নিদর্শনের অন্যতম একটি প্রধান মাধ্যম হল সোশ্যাল মিডিয়া (Social Media)। ফেসবুক (Facebook) হোক বা ইনস্টাগ্রাম (Instagram) অথবা ইউটিউবের (Youtube) মাধ্যমে সকলেই তাদের প্রতিভাকে তুলে ধরেন বিশ্বের দরবারে।

শাড়ি পরে গ্রাম্য বিয়ে বাড়িতে দুর্দান্ত নাচ সুন্দরী বৌদির, তুমুল ভাইরাল ভিডিও -

আর তা যদি হয় নজরকাড়া তাহলে সেটা ভাইরাল হতে খুব একটা বেশি সময় লাগেনা বৈকি। প্রত্যেকেই বাড়ির ছাদে অথবা কোন মাঠে-ঘাটে বা ঘরের মধ্যে নৃত্য পরিবেশন করে থাকেন। কিন্তু এক্ষেত্রে সেভাবে একেবারেই নয়। বরং এক বৌদি বিয়ে বাড়ির মধ্যে বরণডালা হাতে তুমুল নেচে চলেছেন। ছাদনা তলার সামনে দাঁড়িয়ে নিজের মতোন করে মিউজিকের তালে তালে তিনি নেচে চলেছেন।

শাড়ি পরে গ্রাম্য বিয়ে বাড়িতে দুর্দান্ত নাচ সুন্দরী বৌদির, তুমুল ভাইরাল ভিডিও -

তাকে দেখে মনে হচ্ছে তার কোনো হুঁশ নেই। সে একেবারে নাচের তালে বেহুঁশ হয়ে গেছে। আর তাই যেভাবে পারছেন নেচে চলেছেন। বিয়েবাড়ি ভর্তি লোকের মাঝেই সে অবলীলায় নেচে চলেছেন। ওই বৌদির পরণে রয়েছে লাল ও কালো কম্বিনেশনের ব্লাউজ। গলায়-কানে গয়না। বিয়েবাড়ির সব লোক দাঁড়িয়ে ওই বৌদির নাচ দেখছেন। কেউবা আবার ভিডিও করছেন।

‛WB DJ Dance’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ১৪ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ৬ হাজারের বেশি মানুষ। অনেকে আবার কমেন্ট করে বৌদির নাচ ও সৌন্দর্য্যের প্রশংসা করেছেন। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল বৌদির এই নাচের ভিডিও।