×
VideoViral Video

‘পাতলি কামারিয়া’, ট্রেন্ডিং হিন্দি গানে খুদে ছাত্রদের সামনে তুমুল নাচ সুন্দরী শিক্ষিকার, ভাইরাল ভিডিও

মা-বাবার পরেই জীবনের পথ চলার সাথী হয়ে ওঠেন শিক্ষক-শিক্ষিকা। কারণ তারাই ছোট থেকে একজনকে নিজের হাতে তৈরী করে। শুধু শিক্ষা নয় বরং বিভিন্নভাবে সমাজের সামনে মাথা তুলে বাঁচার জন্য গড়ে তোলেন তারা। তবে যুগ বদলের সাথে সাথেই শিক্ষক-শিক্ষিকার সমীকরণ বদলে যেতে শুরু করেছে। সম্প্রতি আবারো একটি ভিডিও হয়ে উঠেছে তুমুল ভাইরাল (Viral)। যেখানে ক্লাস ঘরের মধ্যেই হিন্দি গানে শিক্ষিকার উদ্দাম নাচ নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

'পাতলি কামারিয়া', ট্রেন্ডিং হিন্দি গানে খুদে ছাত্রদের সামনে তুমুল নাচ সুন্দরী শিক্ষিকার, ভাইরাল ভিডিও -

ভিডিওর শুরুতে, ক্লাস ঘরের মধ্যে এক মহিলাকে দেখা গেল ব্যাপক নাচ করতে। ভিডিও দেখে যদিও বোঝাই যাচ্ছে সেই মহিলা একটি ক্লাসের মধ্যে দাঁড়িয়ে রয়েছেন। ভিডিওর শুরতেই বিশাল এক ব্ল্যাক বোর্ডের সামনে দাঁড়িয়ে আছে শিক্ষিকা। আর সামনে বেঞ্চের উপরে বসে আছে বেশ কিছু ছেলে মেয়ে। তবে পড়াশুনার স্থানে এইভাবে হিন্দি গানে কেন নাচ করছেন তিনি তা যদিও খানিক সেকেন্ডের ভিডিওর মাধ্যমে জানা সম্ভব হয়নি।

'পাতলি কামারিয়া', ট্রেন্ডিং হিন্দি গানে খুদে ছাত্রদের সামনে তুমুল নাচ সুন্দরী শিক্ষিকার, ভাইরাল ভিডিও -

‘পাতলি কামারিয়া’ জনপ্রিয় গানে কোমর দুলিয়ে নাচ শুরু করলো মহিলা। তাঁর পরনে শাড়ি ও ব্লাউজ। এই গান ইনস্টাগ্রাম রিলের মাধ্যমে খুবই জনপ্রিয় হয়েছে। আলিশা নামের সেই যুবতী নিজেই আপলোড করেছেন এই ভিডিও। যা আপাতত ১৭ মিলিয়ন ভিউজ ছাড়িয়ে গেছে। সাথেই লাখ লাখ লাইক ও কমেন্ট এসেছে।

 

View this post on Instagram

 

A post shared by Alisha (@alisha_catherine_24)

তবে অনেকেই এটা অনুচিত বলে মন্তব্য করেছেন। ক্লাসের মধ্যে শিক্ষিকার এমন ধরণের নাচ ছাত্র-ছাত্রীদের জন্য একদমই ভালো নয়। সাথেই এই ভিডিওতে ছাত্র-ছাত্রীদেরও যোগ দিতে দেখা গেছে। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে বড়দিনের সেলিব্রেশনের জন্য তবে এমন নাচ কেন করেছে ক্লাস ঘরে তা নিয়েই যত বিশ্লেষণ চলেছে। ভিডিওটি দেখে আপনার মতামত কি? নিচে কমেন্ট করে জানাতে ভুলবেন না যেন।