×
VideoViral Video

অবিকল দীপিকার স্টাইলে ‘বেশরম রং’ গানে উদ্দাম নাচ মহিলার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) মানেই বিনোদন। এই বিনোদনের একটা বড় মাধ্যম হল নাচের ভিডিও। নৃত্যশিল্পীরা বিভিন্ন জনপ্রিয় গানের সঙ্গে নেচে সেই ভিডিও আপলোড করেন। সাধারণভাবে একটা ধারণা আছে যে নৃত্যশিল্পীদের স্লিম বা রোগা হতেই হবে। এই ধারণাকে বদলে দিয়ে এক ভারী চেহারার নৃত্যশিল্পীর নাচের ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে।

অবিকল দীপিকার স্টাইলে 'বেশরম রং' গানে উদ্দাম নাচ মহিলার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

তনভি নামে ওই নৃত্যশিল্পী thechubbytwirler নামের একটি ইন্সটাগ্রাম একাউন্ট থেকে এই ভিডিও আপলোড করা করেছেন। তাঁর নাচের অসাধারণ এই ভিডিও প্রায় ১.২ মিলিয়নের বেশি মানুষ দেখে ফেলেছেন। শাহরুখ খান (Shah Rukh Khan) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অভিনীত “পাঠান” ছবির “বেশরম রঙ” গানটি এখন নানা কারণে খুবই বিতর্কিত হয়ে রয়েছে। সেই গানের সঙ্গে দীপিকা যেভাবে সেজেছিলেন সেইরকম সেজেই তনভি এই ভিডিও শ্যুট করেছেন।

অবিকল দীপিকার স্টাইলে 'বেশরম রং' গানে উদ্দাম নাচ মহিলার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা যায় একটা দারুণ সুন্দর বিচে তনভি নাচছেন। তাঁর এই নাচের জন্য তিনি সবার কাছে খুবই প্রশংসা পাচ্ছেন। সম্প্রতি দীপিকা এই গানের প্রসঙ্গে বলেন “বেশরম হও। যেটা তোমার করতে ভালো লাগে, যে পোশাক পরতে ইচ্ছে করে, সেটা পরা বা সেটা করা যদি কারো চোখে বেশরম হওয়া বলে মনে হয় তাতে কিচ্ছু চিন্তা করার দরকার নেই। আমরা ২০২৩ এ পা রাখতে চলেছি। দুনিয়াকে আমাদের সত্যি চেহারাটা দেখানোর সময় হয়ে গেছে”। দীপিকার বলা এই কথাটাই তানভি ক্যাপশনে ব্যবহার করেছেন।

অভিনেতা নকুল মেহতা (Nakuul Mehta) তনভিকে এই রিল ভিডিও শেয়ার করার জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। আরেকজন ভারী শরীরের মহিলা আশানা ভগওয়ানি বলেন সারা বলিউডের গানে যে সাহস দেখা যায় না এই রিল ভিডিওতে তা রয়েছে।