×
Viral Video

‘ডোলা রে’, নৌকোর উপর দুর্দান্ত কায়দায় অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

নৌকার মধ্যে ‛ডোলা রে’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক যুবতী। শ্রীতমা বৈদ্য (Sreetama Baidya) নামের ওই যুবতী নিজেকে একজন ডান্সার, ইউটিউবার ও অভিনেত্রী বলেই পরিচয় দিয়েছেন। আজকালকার দিনে বিনোদনের একটি মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। মানুষের লুকোনো প্রতিভা উঠে আসে এই প্ল্যাটফর্মের মাধ্যমে। আর যা নিমেষেই ভাইরাল হয়।

ADVERTISEMENT

সম্প্রতি শ্রীতমা নামের ওই অভিনেত্রীর নাচের ভিডিও (Video) ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। আর সেটাই উঠে এসেছে খবরের শিরোনামে। এখনকার দিনে রিল ভিডিওর একটা আলাদা রকমেরই কদর। সেলিব্রেটি হোক বা সাধারণ মানুষ সকলেই এই বিষয়টি বেশ চুটিয়ে উপভোগ করছেন। রাস্তার মাঝে হোক বা ভরা বাজারের মধ্যে যেখানে সেখানেই মেতে ওঠেন ভিডিও বানাতে।

অভিনেত্রীর শেয়ার করা ওই ভিডিওতে তাকে নৌকার মাঝে ‛ডোলা রে’ গানে নাচতে দেখা যাচ্ছে। শ্রেয়া ঘোষাল, কেকে ও কবিতা কৃষ্ণমূর্তি গাওয়া ‛দেবদাস’ সিনেমার এই গানটিতে নেচে তাক লাগিয়েছিলেন মাধুরী দীক্ষিত ও ঐশ্বর্য রায়। আর এবার সেই গানের তালে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন এই অভিনেত্রী। তার পরনে রয়েছে লাল পেরে সাদা শাড়ি। মাথায় একঢাল লম্বা চুল, হাতে শাখা-পলা ও পায়ে আলতা।

ইতিমধ্যেই ভিডিওটি ১ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ৬০ হাজরের বেশি মানুষ। কেউ কমেন্ট করে লিখেছেন ‛খুব সুন্দর’। আবার কেউ লিখেছেন ‛অসম’। আবার কেউ ভালোবাসার ইমোজিতে ভরিয়েছেন কমেন্ট বক্স। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই নাচের ভিডিও।