×
Viral Video

‘মনটা রে’, জনপ্রিয় বাংলা গানে বাড়ির ছাদে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

নতুন বছর শুরু হয়ে গেছে আর শীতকাল তো জমিয়ে উপভোগ করছেন সবাই। তবে বাঙালির তো ১২ মাসে ১৩ পার্বন তাই নতুন বছরের থেকে আবার সরস্বতী পুজো, ভ্যালেন্টাইন্স ডে কিংবা দোল যাত্রা নিয়ে প্ল্যানিং চালু হয়ে গেছে। দোল যাত্রা বলেই মনে পড়লো সম্প্রতি সোনামিকা নামের এক সুন্দরী যুবতীর অসাধারণ নাচ ভাইরাল (Viral) হয়ে উঠেছে মুহূর্তের মধ্যেই। বুঝতেই পেরেছেন ভিডিওটি পুরোনো হলেও দর্শকরা এই মুহূর্তে ব্যাপক পছন্দ করছে সেই ভিডিও।

'মনটা রে', জনপ্রিয় বাংলা গানে বাড়ির ছাদে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

নাচের শুরুতেই খোলা ছাদের মধ্যে আকাশের নিচে সুন্দর নৃত্য শুরু করলো সোনামিকা। পরনে তার লাল ও হলুদ রঙের শাড়ি ও মানানসয়ী ব্লাউজ। দুর্দান্ত এই সাজের সাথেই অসাধারণ মেকআপ, বাঁধা চুলের মধ্যে গোঁজা ফুল। শুধু তাই নয় চোখে কাজল ও ঠোঁটে দিয়েছে সে লাল রঙের লিপস্টিক। নাচের সাথেই তার সাজ এক সাঁওতালি মহিলার ছবি তুলে ধরা হয়েছে। যে কারণে নাচের সাথেই তার সৌন্দর্য আপনার মন কেড়ে নিতে বাধ্য।

'মনটা রে', জনপ্রিয় বাংলা গানে বাড়ির ছাদে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

বিখ্যাত ‘লুটেরা’ (Lootera) সিনেমার ‘মনটা রে’ (Monta Re) গানে নাচ করেছে সোনামিকা। এই সুন্দর গান ও তার উপরে সোনামিকার অসম্ভব সুন্দর নাচ বেশি সুন্দর করে তুলেছে ভিডিওটি। সিনেমার গানের সিনকে জোর কদমে টক্কর দিয়েছে সোনামিকা তা বলার অপেক্ষা রাখে না। ১ বছর আগে আপলোড করা হয়েছিল এই ভিডিও তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘উবিরুঙ্গিয়া’ (UBIRUNGIA) থেকে।

এখনও পর্যন্ত ৮.৩ লাখের কাছাকাছি ভিউজ ছাড়িয়ে গেছে। লাইক ও কমেন্ট এসেছে প্রচুর তার উদ্দেশ্যে। কেউ লিখেছে -‘কোনো ভাষায় প্রকাশ করা সম্ভব নয়’। দ্বিতীয়জন লিখেছেন- ‘অসাধারণ দিভাই তোমাকে যেমন সুন্দর লাগছে ঠিক তেমন সুন্দর নাচটা।’ অবশ্যই এই ভিডিওটি দেখুন আর কেমন লাগলো নিচে কমেন্ট করে জানাবেন।