×
VideoViral Video

জনপ্রিয় বাংলা গানে অসাধারণ এক্সপ্রেশনে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়া (Social Media) হল বিনোদনের জায়গা। দিনের শেষে এখানে রিল্যাক্স করতে আসা মানুষের সংখ্যা কম নয়। বিনোদনের জন্য নাচগানের ভিডিও নেটিজেনদের খুব প্রিয়। অনেকেই এই চাহিদা পূরণ করার জন্য এখানে নিজের মধ্যে লুকিয়ে থাকা প্রতিভাকে তুলে ধরেন। অনেক সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়ায় এসে জনপ্রিয়তা পেয়েছেন। এইভাবেই এক সুন্দরী নৃত্যশিল্পীর একটি নাচের শর্ট ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে।

উবিরুঙ্গিয়া (UBIRUNGIA) নামে একটি ইউটিউব (YouTube) চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। ২ জানুয়ারি আপলোড করা এই শর্ট ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ৫.৫ হাজার মানুষ দেখে ফেলেছেন। এ থেকেই বোঝা যাচ্ছে এই সুন্দরী যুবতীর নাচ দেখে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন।

জনপ্রিয় বাংলা গানে অসাধারণ এক্সপ্রেশনে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় -

এই ভিডিওতে দেখা যাচ্ছে প্রাকৃতিক পরিবেশে সুন্দরী যুবতী সোনামিকা “দেখেছি রূপসাগরে মনের মানুষ” গানের সাথে নাচছেন। যদিও ভিডিওটি শর্ট হওয়ায় ব্যাকগ্রাউন্ড সেভাবে দেখা যায়নি। একটি নীল ছাপা শাড়ি ও হলুদ ডিজাইনার ব্লাউজ পরেছিলেন সোনামিকা। তার সঙ্গে উপযুক্ত মেকআপ ও গয়না পরে তাঁকে খুব সুন্দর দেখতে লাগছিল। চুলে স্টাইল করে নেওয়ায় তাঁকে সত্যিই খুব সুন্দর দেখাচ্ছে।

“দেখেছি রূপসাগরে মনের মানুষ” গানের সঙ্গে এই নাচের ভিডিওটি যে সবার ভালো লাগছে তাতে সন্দেহ নেই। কমেন্টবক্সে ইতিমধ্যেই প্রশংসা শুরু হয়ে গেছে।অনেকেই বলেছেন যে সোনামিকাকে দেখতে দারুণ লাগছে ও নাচটিও দারুণ হয়েছে। আসলে এই বিখ্যাত গানের ভাবের সঙ্গে যেভাবে সোনামিকা এক্সপ্রেশন দিয়েছেন তা সত্যিই প্রশংসা পাওয়ার মত।এটি বলতে গেলে তাঁর সহজাত।