×
OffbeatVideoViral Video

লালচা ফুলের পলাশ বনে, খোলা মাঠে সুন্দর সাজ দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী কন্যার, মুগ্ধ নেটিজেনরা

Beautiful Girl Dance Video: ‛লালচা ফুলের পলাশ বনে’ গানে দূর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) হলেন এক সুন্দরী যুবতী। উত্তর ২৪ পরগনা জেলার চাঁদপাড়া র মেয়ে শতরুপা চক্রবর্তী তার নাচের মাধ্যমেই জয় করে নিয়েছেন অগণিত দর্শকদের মন। আজকালকার দিনে সকলেই নিজের প্রতিভাকে তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাধ্যমে। আর সেই তালিকায় ছেলে-মেয়ে, বাচ্চা-বুড়ো কেউই বাদ যায়না। সকলেই তাদের নিজের নিজের মতোন করে প্রতিভার বিকাশ ঘটায়।

ADVERTISEMENT

আর তাইতো ৮ থেকে ৮০ সোশ্যাল মিডিয়া সকলে ভালোবাসি এটাই এখন মূলমন্ত্র হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি ‛চিত্রায়ন’ নামের একটি ফেসবুক পেজ থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে। সবুজে ঘেরা পরিবেশে খোলা মাঠের মধ্যে নিজের ভঙ্গিমায় নেচে চলেছেন ওই যুবতী। তার পরনে রয়েছে লং স্কার্ট ও টপ। হাতে ব্যাঙ্গেল। গলায় ও মাথায় ফুল। আর কোমরে কোমরবন্ধনী।

ইতিমধ্যেই ভিডিওটি ৩ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দও করেছেন ১৭ হাজার মানুষ। পাশাপাশি অনেকেই আবার কমেন্টও করেছেন। কেউ লিখেছেন ‛খুব সুন্দর’। কেউ লিখেছেন ‛সুপার’। আবার কেউ লিখেছেন ‛এক্সিলেন্ট’। বেশিরভাগ মানুষে ভিডিওটি (Video) পছন্দ করলেও একজন আবার কমেন্ট করে লিখেছেন যে নাচটি তার ভালো লাগেনি। ভালো-মন্দ দুই মিলিয়েই ভাইরাল (Viral) হয়েছে যুবতীর নাচ।

ADVERTISEMENT

Related Articles