×
Viral Video

‘Besharam Rang’, ট্রেন্ডিং হিন্দি গানে সুইমিং পুলের ধারে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) মানেই বিনোদন। এই বিনোদনের একটা বড় মাধ্যম হল নাচের ভিডিও। যখন কোনো গান জনপ্রিয় হয় তখনই দেখা যায় নৃত্যশিল্পীরা সেই জনপ্রিয় গানের সঙ্গে নেচে ভিডিও আপলোড করেন। সাধারণভাবে এগুলো চট করে একটা আলাদা জনপ্রিয়তা পেয়ে যায়। এমনই এক নৃত্যশিল্পীর নাচের ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে। এখানে এক সুন্দরী যুবতী শাহরুখ খান (Shahrukh Khan) ও দীপিকা পাডুকোন (Deepika Padukone) অভিনীত “পাঠান” ছবির “বেশরম রঙ” গানটির সঙ্গে নাচছেন।

'Besharam Rang', ট্রেন্ডিং হিন্দি গানে সুইমিং পুলের ধারে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

নিধি কুমার (Nidhi Kumar) নামে একটি ইউটিউব (YouTube) চ্যানেল থেকে এই ভিডিও আপলোড করা হয়েছে। ১৯ ডিসেম্বর আপলোড করা এই ভিডিও ইতিমধ্যেই প্রায় ১৩ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। ৪৯ হাজার মানুষ এটি লাইক করেছেন।

'Besharam Rang', ট্রেন্ডিং হিন্দি গানে সুইমিং পুলের ধারে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা যায় একটা দারুণ সুন্দর সুইমিং পুলে কখনো জলে, কখনো পুলসাইডে তিনি নাচছেন। তাঁর গায়ে বিভিন্ন ধরনের বিকিনি ও সুইমিং কস্টিউম রয়েছে। বিশেষ করে একটা লাল ড্রেসের কথা না বললেই নয়। এই ড্রেসে তাঁর ভেজা শরীর যৌবনের ছোঁয়ায় মোহময় লাগছে। তাঁর সদ্য জল থেকে ওঠা শরীর আর ভেজা চুলের আকর্ষণ এড়িয়ে যাওয়া অনেক দর্শকের কাছেই কঠিন হবে। যেসব ক্ষেত্রে তিনি জলে রয়েছেন সেসব সময় তাঁর চোখ ও শরীরের ভাষায় এক আশ্চর্য আবেদন ফুটে বেরচ্ছে।

কমেন্টবক্সে নেটিজেনরা এই যুবতীর নাচ ও তাঁর যৌবনের প্রশংসা করেছেন। অনেকেই বলছেন এই নাচ তাঁদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। অনেকেই খোলাখুলি নিজের ভালবাসার কথা জানিয়েছেন।