×
OffbeatVideoViral Video

বন পাহাড়ি সাজে মেঘের মাদল বাজে, সবুজ প্রকৃতির মাঝে অসাধারণ লোকনৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Beautiful Girl Dance: বন পাহাড়ি সাজে মেঘের মাদল বাজে গানে নেচে আবারও তাক লাগালো মৌ নামের যুবতী। আজকালকার দিনে বহু মানুষ তাদের প্রতিভা তুলে ধরে সবার সামনে। সেখানে মৌ (Mou) নামের যুবতী মাঝেমধ্যেই তার নাচ দিয়ে মনজয় করে নেন সকলের। আর উঠে আসেন সংবাদের শিরোনামে। কখনও বাড়ির ছাদে আবার কখনও খোলা পরিবেশে নিজের মতোন করে নেচে তাক লাগায় ওই যুবতী।

ADVERTISEMENT

ইউটিউব (Youtube) চ্যানেল থাকা মৌ নিয়মিত তার ইউটিউবে একের পর এক নাচের ভিডিও পোস্ট করে যান। যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়। অল্প সময়ের মধ্যে এই নাচের দৌলতে নেট দুনিয়ার জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন এই মৌ নামের মেয়েটি। এমনকি তার নাচের ভিডিও (Video) পোস্ট হওয়া মাত্রই প্রশংসার বন্যায় ভরিয়ে দেন নেটিজেনরা। সম্প্রতি আরও একবার তার নাচে মুগ্ধ হলেন সাইবারবাসী।

ভাইরাল (Viral) হওয়া ওই ভিডিওতে (Video) মৌ য়ের পরনে রয়েছে আকাশী রঙের শাড়ি ও কালো রঙের ব্লাউজ। গলায় হার, কানে ঝুমকো, হাতে চুরি ও মাথায় ফুল দিয়ে ওই যুবতীকে দেখতে যে অসাধারণ লাগছিল তা আর নতুন করে বলার অপেক্ষা রাখেনা। নদীর পারে দাঁড়িয়ে সবুজে ঘেরা পরিবেশে মৌ য়ের এই নাচ আরও একবার প্রশংসা কুড়িয়েছে সকলের।

মাত্র ১ দিন আগে পোস্ট করা এই ভিডিওটি (Video) ইতিমধ্যেই ৩৩ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন প্রায় হাজারের কাছাকাছি মানুষ। সম্প্রতি মৌ নামের ওই যুবতীর নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে।

ADVERTISEMENT

Related Articles