×
VideoViral Video

‘রঙ্গবতী’, সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

ইউটিউব এখন এন্টারটেনমেন্ট হিসাবে বিশ্বে প্রথম স্থানে আছে। কার্যত যেকোনো বিষয়বস্তু সম্পূর্ণ বিশ্বের মানুষদের কাছে তুলে ধরাই এই সোশ্যাল সাইটের প্রধান লক্ষ্য। তাই এমন বহু কনটেন্ট ক্রিয়েটর আছেন যারা শুধুমাত্র সেখানেই বিভিন্ন ধরণের ভিডিও তৈরী করেন। আর দর্শকদের সুন্দরী যুবতীদের যেকোনো ভিডিওতেই অতিরিক্ত ঝোঁক থাকবে তা জানাই। তাই বর্ধমানের মেয়ে মৌমিতা বিশ্বাস এখন হয়ে উঠেছে সবার কাছে পরিচিত মুখ।

ADVERTISEMENT

‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou) নামের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে সে তার নাচের ভিডিও আপলোড করে। এবারও সম্প্রতি একটি ভিডিও ভাইরাল (Viral) হয়েছে। বিখ্যাত ‘গোত্র’ সিনেমার ‘রঙ্গবতী’ গানে নাচ করেছে মৌ। খোলা আকাশের নিচে সর্ষের ক্ষেতের সামনে মৌয়ের এই নাচ হয়ে উঠেছে দুর্দান্ত ভাইরাল। পরনে তার নীল রঙের শাড়ি ও গোলাপি ব্লাউজ।

সাথেই বাঁধা চুলে গোঁজা ফুল, সুন্দর মেকআপ, কানে দুল দুর্দান্ত সুন্দর লাগছে তাকে। এক সাঁওতালি মেয়ের বেশ ফুটে উঠেছে তার গানের মাধ্যমে। গানের সাথেই এত সুন্দর এক্সপ্রেশন মন গলাতে বাধ্য আপনাদের। দেখে মনেই হবে প্রশিক্ষন প্রাপ্ত নৃত্য শিল্পী মৌ। শুধু এটা নয় তার চ্যানেলে আরও অসংখ্য সুন্দর সুন্দর নাচের ভিডিও আছে ঠিক এমনই।

৯ মাস আগে যদিও এই ভিডিওটি আপলোড করা হয় কিন্তু বর্তমানে যেন রমরমিয়ে ভাইরাল হয়ে উঠেছে। এখনও পর্যন্ত ৮৭ হাজারের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে। সাথেই হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে। প্রশংসার ঝড় তুলেছেন সবাই কমেন্ট বক্সে। কেউ লিখেছেন -‘তুমি ও তোমার নাচ জাস্ট অসাধারণ। কেউ লিখেছেন -‘অন্য শিল্পীদের থেকে তোমার মধ্যে একটা চার্মিং ব্যাপার আছে যেটা বেশি আকর্ষণ করে’। তাই সময় নষ্ট না করে দুর্দান্ত এই ভিডিওটি দেখে নিন।