×
VideoViral Video

‘পিন্দারে পলাশের বন’, জনপ্রিয় বাংলা গানে সবুজ প্রকৃতির মাঝে শাড়ি পরে অসাধারণ নাচ মৌ সুন্দরীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) এখন সাধারণ মানুষের কাছে নিজের প্রতিভাকে মেলে ধরার জায়গা। আসলে সোশ্যাল মিডিয়ায় সবাই বিনোদন খোঁজেন। আর এই বিনোদনের একটা বড় মাধ্যম হল নাচ বা গানের ভিডিও। অনেক অনামী শিল্পী নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ায় ভিডিওর মাধ্যমে তুলে ধরে জনপ্রিয় হয়েছেন। এমনই এক সুন্দরী নৃত্যশিল্পী মৌয়ের একটি নাচের ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে।

ADVERTISEMENT

ডান্স স্টার মৌ (Dance Star Mou) নামে মৌমিতা বিশ্বাসের একটি ইউটিউব (YouTube) চ্যানেল আছে। এই চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল বছরখানেক আগে। ইতিমধ্যেই ৩ লাখ ৫৯ হাজার ভিউ পেয়েছে। ৩ হাজারের বেশি মানুষ এটি লাইক করেছেন। এ থেকেই বোঝা যাচ্ছে এই নাচ নেটিজেনদের মুগ্ধ করেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে প্রাকৃতিক পরিবেশে মৌ বিখ্যাত লোকগীতি “পিন্দারে পলাশের বন”-এর সাথে নাচছেন। সবুজ শাড়ি গোলাপী ব্লাউজ পরেছেন মৌ। আদিবাসীদের স্টাইলে চুলে ফুল গুঁজেছিলেন তিনি। তার সঙ্গে উপযুক্ত মেক আপ ও গয়নায় মৌকে খুব সুন্দর দেখাচ্ছিল। ভিডিওটি সবুজ মাঠ ও ক্ষেতে শ্যুট করায় খুব ভাল লাগছিল। ভিডিওটি লোকগানের সাথে তাল মিলিয়ে লোকনৃত্যের স্টাইলে কোরিওগ্রাফ করা হয়েছে। মৌয়ের নাচের কোরিওগ্রাফি, এনার্জি লেভেল ও অভিব্যক্তি ছিল দারুণ।

সব মিলিয়ে এই নাচের ভিডিওটি নেটিজেনদের মন জয় করেছে। ভিডিওর কমেন্টবক্স তাঁদের প্রশংসাসূচক কমেন্টে উপচে পড়েছে। অনেকেই কমেন্ট করেছেন যে নাচটি খুবই সুন্দর হয়েছে। আবার অনেকে বলেছেন যে মৌকে দেখতে অপরূপ সুন্দর লাগছে। অনেকেই মৌকে অভিনন্দন জানিয়েছেন। আবার অনেকে আরো এমন সুন্দর নাচের ভিডিও আপলোড করার অনুরোধ করেছেন।