×
Viral Video

‘ফাগুনেরও মোহনায়’, জনপ্রিয় বাংলা গানে শাড়ি পরে দুর্দান্ত নাচ মৌ সুন্দরীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া(Social Media) মানেই বিনোদন। এই বিনোদনের একটা বড় মাধ্যম হল নাচের ভিডিও। নৃত্যশিল্পীরা নিজের প্রতিভা এইভাবে সোশ্যাল মিডিয়ায় ভিডিওর মাধ্যমে তুলে ধরেন। এইভাবে তাঁরা দেখতে দেখতে বিখ্যাত হয়ে যান। তাঁদের নিজস্ব ফ্যানবেস তৈরি হয়। এইরকম একজন নৃত্যশিল্পী মৌমিতা বিশ্বাস। তাঁর আরও একটি ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে।

'ফাগুনেরও মোহনায়', জনপ্রিয় বাংলা গানে শাড়ি পরে দুর্দান্ত নাচ মৌ সুন্দরীর, ভাইরাল ভিডিও -

ডান্স স্টার মৌ (Dance Star Mou) নামে মৌমিতার একটি ইউটিউব (YouTube) চ্যানেল আছে। সেই চ্যানেল থেকেই এই ভিডিও আপলোড করা হয়েছে। “ফাগুনের মোহনায়” গানের সঙ্গে সুন্দরী যুবতী মৌমিতার নাচের অসাধারণ এই ভিডিও অল্প কয়েক দিনের মধ্যেই প্রায় ৬ লাখ মানুষ দেখে ফেলেছেন। প্রায় ৫.২ হাজার মানুষ এটি লাইক করেছেন। এ থেকেই বোঝা যায় নাচটি কিভাবে সকলের মন জয় করেছে।

'ফাগুনেরও মোহনায়', জনপ্রিয় বাংলা গানে শাড়ি পরে দুর্দান্ত নাচ মৌ সুন্দরীর, ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা যায় বাড়ির ছাদে মৌ নাচছেন। তাঁর পরনে সবুজ রঙের শাড়ি ও কমলা রঙের ব্লাউজ। তার সঙ্গে উপযুক্ত মেক আপ ও গয়নায় তাঁকে খুব সুন্দর দেখাচ্ছে। চুলে কমলা ফুল লাগিয়েছেন তিনি। স্টেপ খুব কঠিন না হলেও মৌয়ের সহজাত নাচের প্রতিভার কারণে নাচটি খুবই সুন্দর হয়েছে।

“ফাগুনের মোহনায়” গানের সঙ্গে এই নাচের ভিডিও নেটিজেনরা খুবই পছন্দ করছেন। কমেন্টবক্সে অনেকেই বলছেন যে নাচটি খুব সুন্দর হয়েছে। যেহেতু এটা মৌয়ের প্রথম দিকের ভিডিও তাই বেশিরভাগ লোক মৌকে সেইভাবেই উৎসাহ দিয়েছেন। অনেকেই বলছেন এইভাবে নাচলে মৌ ভবিষ্যতে আরও ভালো নাচবেন। তাঁরা বলছেন যে মৌকে দেখতে খুব সুন্দর লাগছে। এইভাবেই তাঁরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন মৌ কে।