×
Viral Video

হুবহু দীপিকার স্টাইলে ‘বেশরম রং’ গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে সাপ নিয়ে বিভিন্ন সচেতনতা মূলক ভিডিও দেখা যায়। বাড়িতে সাপ ঢুকলে কি অবস্থা হবে সেই মানুষের তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। বাড়ি বাড়ি গিয়ে সাপ উদ্ধার করেন মির্জা মোহ: আরিফ নামের এক ব্যক্তি বর্তমানে খুবই ভাইরাল হয়েছে ইউটিউবের মাধ্যমে। ওড়িশার ভদ্রকে একটি বাড়িতে ঘরের মধ্যে ঢুকে গেছে এক মাঝামাঝি দৈর্ঘ্যর ভয়ঙ্কর কোবরা (Cobra) সাপ।

হুবহু দীপিকার স্টাইলে 'বেশরম রং' গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

ভিডিওর শুরুতেই মির্জা পৌছালেন সেই বাড়িতে ও ঘরে ঢুকলেন। বিভিন্ন আসবাবপত্র সরাতেই দেখা গেল সেই সাপটিকে। খুব সাবধানের সাথে মির্জা সাপটিকে ধরে ফেলেন। আসতে আসতে ঘরের বাইরে নিয়ে আসেন। মির্জা জানান বড়ো কোবরার থেকে ছোট মাপের কোবরা বেশি ভয়ঙ্কর। কারণ তারা কামড়ানোর সময় সব শক্তি দিয়ে বিষ মানুষের মধ্যে ছেড়ে দেয় যে কারণে খুবই ক্ষতি হয়।

হুবহু দীপিকার স্টাইলে 'বেশরম রং' গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

ভিডিওর মাঝে সাপটি আরেকটি সাপকে উগরে দেয় যা পূর্বে সে খেয়ে ফেলেছিলো। মির্জা দেখেও কার্যত অবাক হয়ে যান। শেষে ব্যাগের মধ্যে পুড়ে মির্জা সে সাপটিকে নিয়ে যায়। তবে নেটিজেনদের উদ্দেশ্যে বলেছেন সাপ কামড়ালে তৎক্ষণাৎ হাসপাতালে যেতে সবাইকে। ‘Mirza MD Arif’ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি ৩ দিন আগে আপলোড করা হয়েছে।

এখনও পর্যন্ত ১০ হাজার মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। তার সাথেই প্রচুর লাইক ও কমেন্ট এসেছে আরিফের উদ্দেশ্যে। সবাই তার এমন সাহসীকতার দুর্দান্ত প্রশংসা করেছেন। কেউ লিখেছেন -‘সাপটা জলজ্যান্ত আরেকটা সাপকে গিলে নিয়েছে কি সাংঘাতিক’। অনেকেই যে বেশ বিস্মিত ও ভয় পেয়েছে তা বলার অপেক্ষা রাখে না। মির্জার এই সাপ ধরার প্রতিটি ভিডিও খুবই জনপ্রিয়।