×
Viral Video

ঘরের ভিতর জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ বেলি ড্যান্স সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বেলি ডান্স দেখতে সবারই খুব ভালোলাগে। আর বিশেষ করে যেহেতু এই নাচ করেন মেয়েরা তাই আলাদা একটা কৌতূহল থেকেই যায়। কিন্তু এখন সোশ্যাল মিডিয়া থেকে কার্যত সবকিছুই খুব সহজে দেখা যায়। যে কারণে বর্তমানে বেলি ডান্স হয়ে উঠেছে পৃথিবী জুড়ে বিখ্যাত। সম্প্রতি এক সুন্দরী যুবতীর বেলি ডান্স ভিডিও কার্যত ব্যাপক ভাইরাল হয়েছে।

ADVERTISEMENT

একটি ফাঁকা বড়ো ঘরের মধ্যে সেই যুবতী দেখিয়েছে নিজের প্রতিভা। ভিডিওর শুরু থেকেই দুর্দান্ত কায়দায় নাচ শুরু করলো সে। পেট ও কোমরের অসাধারণ মোচড় যেন শুরু থেকেই কাবু করেছে সকল পুরুষকে। তার শরীরের দুলুনি সম্পূর্ণ একজন প্রফেশনাল বেলি ড্যান্সারের মতোই যা সেখানে থেকেই ধারণা করা যাচ্ছে সে প্রশিক্ষনপ্রাপ্ত। মেয়েটির নাম দীপালি ভাশিস্থা।

তার পরনে নীল-সাদা রঙের থাই হাই স্লিট স্কার্ট ও হলুদ রঙের ক্রপ টপ। তার মারকাটারি ফিগার যেন ভিডিওর মূল আকর্ষণ। গায়িকা Asses Kaur ও গায়ক Jaani বিখ্যাত পাঞ্জাবি ‘অপ্সরা’ (Apsaraa) গানে নাচ করেছে দীপালি। ইউটিউবের মাধ্যমে তার নাচের সাহায্যে ইতিমধ্যেই বেশ নাম করেছে সে। ‘Deepali Vashistha’ নামের ইউটিউব চ্যানেল থেকে গতকালই এই ভিডিওটি আপলোড করা হয়েছিল।

এখনও পর্যন্ত ৮ হাজার ভিউজ ছাড়িয়ে গেছে এই ভিডিওতে। সাথেই লাইক ও কমেন্ট এর বন্যা এসেছে নেটিজেনদের। কেউ বলেছেন -‘অসাধারণ’ তো কেউ বলেছেন ‘তোমার প্রতিভার জবাব নেই’। তার চ্যানেলে আরও সুন্দর নাচের ভিডিও আছে যা অবসর সময়ে আপনারা অনায়েসেই দেখতে পারেন। আপাতত দেখুন এই ভিডিও আর কেমন লাগলো তা জানাতে ভুলবেন না।