×
Viral Video

‘ইয়াদ পিয়া কি’, জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত ভঙ্গিমায় অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মধ্যেও কিন্তু অনেক পেজ বা গ্রুপ প্রতিভা তুলে আনার কাজ করে। তাঁদের মাধ্যমেই শিল্পীদের প্রতিভা সাধারণ মানুষ পর্যন্ত পৌঁছতে পারে। ঠিক তেমনই একটি ফেসবুকের বিশেষ ও জনপ্রিয় গ্রুপ হলো ‘চিত্রায়ন’ (Chitrayan)। যেখানে একের পর শুধু বাংলা নয় দেশ ও বিদেশের থেকেও প্রতিভাবান নাচের শিল্পীদের বিভিন্ন ভিডিও পোস্ট করা হয়ে থাকে।

'ইয়াদ পিয়া কি', জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত ভঙ্গিমায় অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

সম্প্রতি দিনাজপুর, বাংলাদেশের এক সুন্দরী মেয়ের অসাধারণ নাচের ভিডিও পোস্ট করেছেন যা মুহূর্তের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে বাড়ির মধ্যে খুব সেজে গানের তালে নাচ শুরু করলো করুনা দাস (Koruna Das)। পরনে তাঁর গোলাপি রঙের শাড়ি ও কালো ব্লাউজ। শুধু তাই নয় সাথেই পর্যাপ্ত মেকআপের সাহায্যে সেজে উঠেছে সে।

'ইয়াদ পিয়া কি', জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত ভঙ্গিমায় অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

বিখ্যাত ‘ইয়াদ পিয়া কি আনে লাগে’ গানের শুরুতেই দিলো জবরদস্ত এক্সপ্রেশন। তারপরেই নৃত্যের বেশ কিছু সুন্দর কলা দেখালো করুনা। বলাই বাহুল্য সে নিয়মিত নাচ করে ও প্রশিক্ষন প্রাপ্ত একজন নৃত্য শিল্পী। তাঁর নাচ একবার দেখলে যে বারংবার দেখতে ইচ্ছা করবে তা বলার বাকি রাখে না। ইতি মধ্যেই ৪৩ হাজারের বেশি ভিউজ চরিয়ে গেছে ভিডিওতে।

লাইক ও কমেন্ট এসেছে কিংবা ভবিষ্যতেও আসবে বলাই বাহুল্য। কেউ লিখেছেন -‘যেমন সুন্দর মেয়েটি তেমন এক্সপ্রেশন, খুব ভালো লাগলো’। দ্বিতীয়জন লিখেছেন -‘হিম আকর্ষণ তো অবশ্যই আছে। রোমান্টিক, মডেলিং আর চোখের ভঙ্গিমা এগুলোতে তাকে একটা আকর্ষণ করে রেখেছে।’ দেখুন সুন্দর এই ভিডিওটা আর কেমন লাগলো আপনার কমেন্ট করে অবশ্যই জানাবেন।