×
VideoViral Video

‘সামি সামি’, ‘পুষ্পা’ ছবির জনপ্রিয় গানে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

‘পুষ্পা’ (Pushpa) সিনেমার জনপ্রিয় ‛Saami Saami’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী। খুব সম্ভবত মেয়েটির নাম শ্রীতমা। আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনা অভিনীত এই ‛পুষ্পা’ সিনেমাটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আজকালকার দিনে সাধারণ মানুষ হোক বা সেলিব্রেটি সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাধ্যমেই মানুষ তাঁদের লুকানো প্রতিভাকে তুলে ধরে বিশ্বের দরবারে। সারাদিনের ক্লান্তির পর রিফ্রেশমেন্টই বলুন বা বিনোদন মানুষ হাত ধরে এই সোশ্যাল মিডিয়ার।

ADVERTISEMENT

আর তাই ৮ থেকে ৮০ সোশ্যাল মিডিয়া সকলে ভালোবাসি এটাই এখন মূল মন্ত্র হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি ‛Saami Saami’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) হলেন শ্রীতমা নামের যুবতী। ওই যুবতীর পরনে রয়েছে সাদা রঙের শাড়ি। সঙ্গে গোলাপি রঙের ব্লাউজ। এক ঢাল লম্বা বিনুনিতে গোজা ফুল। দুহাতে গোলাপি রঙের চুড়ি। ফাঁকা মাঠের মধ্যে সবুজে ঘেরা পরিবেশে হুক স্টেপে নেচে চলেছেন যুবতী।

অসাধারণ নাচের স্টেপে ওই যুবতী মনজয় করে নিয়েছেন সকলের। নাচে যে যুবতী কতখানি পটু তা বেশ ভালোই বোঝা গিয়েছে তার নাচের স্টেপ দেখে। ‛Sreetama Baidya’ নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে। ৯ মাস আগের শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই ৪ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন ১৫ হাজার মানুষ। সম্প্রতি ওই যুবতীর নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে।