×
Viral Video

‘রঙ্গিলা হওয়া’, জনপ্রিয় গানে সর্ষে ক্ষেতের সামনেদুর্দান্ত ভঙ্গিমায় নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) বিনোদনের জায়গা। এখানে সবাই বিনোদন বা মন ভালো করা বা চাপ থেকে রেহাই পাওয়ার জন্য আসেন। এইজন্য নাচগানের ভিডিওগুলি খুব জনপ্রিয়। বিশেষ করে পুরুষ দর্শকরা এগুলো দেখে খুবই আনন্দ পান। আজকাল সোশ্যাল মিডিয়ায় সবাই নিজের প্রতিভাকে তুলে ধরেন। অনেক অখ্যাত শিল্পীই সোশ্যাল মিডিয়ায় এসে জনপ্রিয়তা পেয়েছেন। এইভাবেই সুন্দরী নৃত্যশিল্পী কৃষ্ণার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে।

'রঙ্গিলা হওয়া', জনপ্রিয় গানে সর্ষে ক্ষেতের সামনেদুর্দান্ত ভঙ্গিমায় নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

মিষ্টু কুইন (Mistu Queen) নামে একটি ইউটিউব (Youtube) চ্যানেল থেকে ভিডিওটি ৪ জানুয়ারি আপলোড করা হয়েছে। এই ভিডিওটিতে ইতিমধ্যেই অনেকে দেখেছেন। সবারই খুব ভাল লাগছে এই ভিডিওটি। এই ভিডিওতে দেখা যাচ্ছে সুন্দরী যুবতী কৃষ্ণার “রঙ্গিলা হাওয়া ” গানের সাথে নাচছেন। একটি সর্ষে ক্ষেতের সামনে তিনি নাচছিলেন।

'রঙ্গিলা হওয়া', জনপ্রিয় গানে সর্ষে ক্ষেতের সামনেদুর্দান্ত ভঙ্গিমায় নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

তিনি একটা উজ্জ্বল হলুদ শাড়ি, লাল ব্লাউজ পরেছিলেন। এর সাথে উপযুক্ত মেকআপ নিয়ে তাঁকে খুব মিষ্টি দেখতে লাগছিল। চুলে সুন্দর করে ফুল লাগিয়ে লম্বা বিনুনি করেছিলেন তিনি। ময়না ছলাৎ ছলাৎ গানের এই ভার্সনটি খুবই দ্রুততালের। সেই গানের সঙ্গে নাচতে গিয়ে কৃষ্ণার ফিটনেস ও এনার্জি লেভেলের সুন্দর পরিচয় পাওয়া যায়।

“রঙ্গিলা হাওয়া” গানের সাথে সুন্দরী যুবতী কৃষ্ণার এই ভিডিওটি নেটিজেনদের ভীষণ ভাল লেগেছে। নাচটি দেখে মুগ্ধ হয়েছেন বলে অনেকে কমেন্ট করেছেন। কৃষ্ণার রূপের প্রশংসা করে অনেকেই লিখেছেন যে তাঁকে দেখতে অপূর্ব সুন্দরী লাগছে। অনেকেই বলছেন যে হলুদ সর্ষে ক্ষেতের ব্যাকগ্রাউন্ড আর হলুদ শাড়িতে নেচে তিনি বসন্তের বার্তা এনে দিয়েছেন।