×
Viral Video

‘মম চিত্তে’, রবীন্দ্র সংগীতের তালে দুর্দান্ত কায়দায় অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিনোদনের জায়গা। এখানে সবাই বিনোদন খোঁজেন। এখানে নাচগানের ভিডিওগুলি খুব জনপ্রিয়। এগুলি দেখতে মানুষ খুবই ভালবাসেন। আজকাল সোশ্যাল মিডিয়ায় সবাই নিজের প্রতিভাকে তুলে ধরেন। অনেক অখ্যাত শিল্পীই সোশ্যাল মিডিয়ায় এসে জনপ্রিয়তা পেয়েছেন। এইভাবেই সুন্দরী নৃত্যশিল্পীর বিদিপ্তা শর্মার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে।

'মম চিত্তে', রবীন্দ্র সংগীতের তালে দুর্দান্ত কায়দায় অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

বিদিপ্তা শর্মা (Bidipta Sharma) নামে একটি ইউটিউব (Youtube) চ্যানেল থেকে ভিডিওটি আজ ২৪ শে ডিসেম্বর আপলোড করা হয়েছে। এই ভিডিওটিতে ইতিমধ্যেই অনেকে দেখেছেন। সবারই খুব ভাল লাগছে এই ভিডিওটি।

'মম চিত্তে', রবীন্দ্র সংগীতের তালে দুর্দান্ত কায়দায় অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

এই ভিডিওতে দেখা যাচ্ছে সুন্দরী যুবতী বিদিপ্তা রবীন্দ্রসঙ্গীত “মম চিত্তে নিতে নৃত্যে”-এর সাথে নাচছেন। একটি বাড়ির ছাদে তিনি নাচছিলেন। তিনি হালকা নীল রঙের ফুল স্লিভ ব্লাউজ ও সবুজ রঙের শাড়ী পরেছিলেন। শাড়ি সাধারণ বাঙালী মতে পরায় তাঁকে দেখতে আরো সুন্দর লাগছিল। এর সাথে উপযুক্ত মেকআপ ও গয়নায় তাঁকে খুব মিষ্টি দেখতে লাগছিল। তিনি লম্বা চুল খোলা রেখেছিলেন। সুন্দরী বিদিপ্তার রবীন্দ্রনৃত্যের কোরিওগ্রাফি ও অভিব্যক্তি ছিল এক কথায় অপূর্ব। সূর্যালোকে বিদিপ্তার রূপ যেন আরো ঝলসে উঠছিল। একটা পরিবেশের সৃষ্টি হয়েছিল যা দেখতে খুব ভাল লাগছিল।

সুন্দরী যুবতী বিদিপ্তার এই ভিডিওটি নেটিজেনদের ভীষণ ভাল লেগেছে। নাচটি দেখে মুগ্ধ হয়েছেন বলে অনেকে কমেন্ট করেছেন। বিদিপ্তার রূপের প্রশংসা করে অনেকেই লিখেছেন যে তাঁকে দেখতে অপূর্ব সুন্দরী লাগছে। অনেকেই বলছেন অনেকদিন বাদে রবীন্দ্রনৃত্য দেখতে খুব ভাল লেগেছে তাঁদের। আবার আরেকজন এইরকম নাচ আরো আপলোড করার জন্য অনুরোধ করেছেন।