×
VideoViral Video

‘বন্ধু তিন দিন’, জনপ্রিয় বাংলা গানে শাড়ি পরে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বর্তমানে সোশ্যাল মিডিয়া (Social Media) সাধারণ মানুষের কাছে নিজের প্রতিভাকে পৃথিবীর সামনে তুলে ধরার এক মঞ্চ। অনেক অখ্যাত শিল্পীই সোশ্যাল মিডিয়ায় এসে বিখ্যাত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নাচ-গানের ভিডিওগুলি দেখতে নেটিজেনরা খুবই ভালবাসেন। এইভাবেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি লোকগীতির সাথে নাচের ভিডিও ভাইরাল (Viral) হল।

ADVERTISEMENT

নৃত্যশিল্পী সোনামিকা ও সুবীর পালের উবিরুঙ্গিয়া (Ubirungia) নামে একটি ইউটিউব (Youtube) চ্যানেল আছে। তাঁরা প্রায়ই এই চ্যানেল থেকে নাচের ভিডিও আপলোড করেন। এই ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ২৩ হাজারের কাছাকাছি ভিউ পেয়েছে। এছাড়া ৯০৫ টি লাইক পেয়েছে ভিডিওটি। এথেকে বোঝাই যাচ্ছে নেটিজেনদের এই ভিডিওটি ভীষণ পছন্দ হয়েছে।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে জনপ্রিয় লোকগীতি “বন্ধু তিন দিন তোর বাড়িতে গেলাম দেখা পাইলামনা”-এর সাথে সোনামিকা নাচছেন। সোনামিকার পরনে কালো-গোলাপী কম্বিনেশনের একটি গর্জাস শাড়ি ও গোলাপী রঙের ব্লাউজ। তিনি মাথায় ফুল দিয়ে চুল বেঁধেছিলেন। তার সাথে ছিল মানানসই গয়না ও মেকআপ। সব মিলিয়ে সোনামিকাকে দেখতে দারুণ লাগছিল। একটি বাড়ির ছাদে সোনামিকা নেচেছেন। খোলা আকাশের নিচে শ্যুটিং করার জন্য ভিডিওটি দেখতে আরো বেশি ভাল লাগছিল। সোনামিকার নাচের কোরিওগ্রাফি ও অভিব্যক্তি ছিল অসাধারণ। সেরকমই দারুন ছিল তাঁর নাচের এনার্জি লেভেল।

সোনামিকার নাচ নেটিজেনদের মন জয় করেছে। পোস্ট করার পরেই ভিডিওটি দ্রুত ভাইরাল হয়েছে। ভিডিওর কমেন্টবক্স উপচে পড়েছে প্রশংসাসূচক মন্তব্যে। নেটিজেনরা অনেকেই কমেন্টবক্সে বলেছেন সোনামিকার পারফরম্যান্স ভীষণ ভাল হয়েছে। নাচের পাশাপাশি তাঁকে দেখতেও অপূর্ব লাগছে বলে প্রশংসা করেছেন অনেকেই। নাচটি খুব উপভোগ্য হয়েছে বলে অনেকে জানিয়েছেন।