×
Viral Video

‘বোলে চুড়িয়া’, খোলা আকাশের নিচে শাড়ি পরে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) মানেই ভিডিও। এইখানে প্রায় সবাই ভিডিও দেখে নিজের ক্লান্তি দূর করার জন্য আসেন। এই কারণে নাচের ভিডিও এত জনপ্রিয়। নাচ দেখলে চোখের আরাম হয়, মন শান্ত হয়। সোনামিকার মতো বেশ কিছু নৃত্যশিল্পী নিয়মিত এই নাচের ভিডিওর চাহিদা মেটাতে চেষ্টা করেন। সেইরকম একটি ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে।

ADVERTISEMENT

উবিরুঙ্গিয়া (UBIRUNGIA) নামে সোনামিকার একটি ইউটিউব (YouTube) চ্যানেল আছে। সেই চ্যানেল থেকেই এই ভিডিও আপলোড করা হয়েছে। “বোলে চুড়িয়া” গানের সঙ্গে সুন্দরী যুবতী সোনামিকার নাচের অসাধারণ এই ভিডিও অল্প সময়ের মধ্যেই প্রচুর মানুষ দেখে ফেলেছেন। তাঁর মুখের হাসিতেই দর্শকদের মাত করছেন তিনি। এই হাসিমুখের আকর্ষণ এড়িয়ে যাওয়া সত্যিই কঠিন।

ভিডিওতে দেখা যায় প্রাকৃতিক পরিবেশে সোনামিকা নাচছেন। তাঁর পরনে উজ্জ্বল গোলাপি শাড়ি, লাল এমব্রয়ডারি করা ব্লাউজ, হাত ভর্তি চুড়ি। তার সঙ্গে উপযুক্ত চড়া মেক আপ ও সেট করা খোলা চুলে তাঁকে খুব সুন্দর দেখাচ্ছে। ৯০ দশকের জনপ্রিয় গান “বোলে চুড়িয়া” এর একটা রিমিক্স ভার্সনের সঙ্গে নাচার জন্য সোনামিকা বেশ উচ্ছল স্টেপ দিয়ে নিজেই নাচটি কোরিওগ্রাফ করেছেন। বলা বাহুল্য কোরিওগ্রাফি খুবই সুন্দর হয়েছে।

“বোলে চুড়িয়া” গানের সঙ্গে এই নাচের ভিডিও নেটিজেনরা খুবই পছন্দ করছেন। কমেন্টবক্সে অনেকেই বলছেন যে নাচটি খুব সুন্দর হয়েছে। তাঁরা বলছেন যে সোনামিকাকে দেখতে খুব সুন্দর লাগছে। অনেকেই বলছেন যে তাঁর নাচের জন্য তাঁরা অপেক্ষা করে থাকেন। সেটা সত্যি বলেই মনে হয়, কারণ আপলোড হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই এই ধরনের প্রতিক্রিয়া পেয়েছে এটি।