×
Viral Video

‘Besharam Rang’, ট্রেন্ডিং হিন্দি গানে অবিকল দীপিকার স্টাইলে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

‛বেশরম রং’ গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী। ইতিমধ্যেই ‛পাঠান’ সিনেমার দুটি গান মুক্তি পেয়েছে। আর তারমধ্যে একটি হল ‛বেশরম রং’। আর এই গান নিয়ে ইতিমধ্যেই বেশ চর্চা চলছে নেটমাধ্যমে। গানের একটি দৃশ্যে দীপিকাকে গেরুয়া রঙের ওয়ান পিসে দেখা গিয়েছে। আর শাহরুখের পরণে রয়েছে সবুজ রঙের জামা। এই দৃশ্যে দীপিকার (Deepika Padukone) সঙ্গে শাহরুখকে রোম্যান্স করতে দেখা যাচ্ছে। আর সেই নিয়ে হুলুস্থুল কান্ডও বেঁধেছিল।

'Besharam Rang', ট্রেন্ডিং হিন্দি গানে অবিকল দীপিকার স্টাইলে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

তবে এবার সেই গানেই নেচে তাক লাগালেন এক যুবতী। আজকালকার দিনে সাধারণ মানুষ হোক বা সেলিব্রেটি সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমেই মানুষ তাঁদের লুকানো প্রতিভাকে তুলে ধরে বিশ্বের দরবারে। সারাদিনের ক্লান্তির পর রিফ্রেশমেন্টই বলুন বা বিনোদন মানুষ হাত ধরে সোশ্যাল মিডিয়ার। আর তাই ৮ থেকে ৮০ সোশ্যাল মিডিয়া সকলে ভালোবাসি এটাই এখন মূল মন্ত্র হয়ে দাঁড়িয়েছে।

'Besharam Rang', ট্রেন্ডিং হিন্দি গানে অবিকল দীপিকার স্টাইলে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

শুধুমাত্র বিনোদন বা প্রতিভা প্রদর্শনই নয় রোজগারেরও একটি মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া। আর তাইতো সকলেই কম বেশি যা কিছুই তুলে ধরেন এই সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ‛Manisha Sati’ নামের এক যুবতীর প্রোফাইল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। খুব সম্ভবত মেয়েটির নামই মনীষা।

ওই যুবতীর পরণে রয়েছে সিকোয়েন্সের টপ ও কালো শর্ট প্যান্ট। তার উপর দিয়ে ওড়না দিয়ে তৈরি স্কার্ট। কানে বড় ইয়ার রিং। খোলা চুলে দুর্দান্ত অঙ্গ ভঙ্গিমায় কোমরের কার্ভসে রীতিমতো ঝড় তুলেছেন ওই যুবতী। ইতিমধ্যেই ৩০ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর অনেকেই কমেন্ট করছেন। সম্প্রতি ওই যুবতীর নাচের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।