×
Viral Video

‘Besharam Rang’, ট্রেন্ডিং হিন্দি গানে প্রকাশ্যে রাস্তায় উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) মানেই বিনোদন। এই বিনোদনের একটা বড় মাধ্যম হল নাচের ভিডিও। নৃত্যশিল্পীরা বিভিন্ন জনপ্রিয় গানের সঙ্গে নেচে সেই ভিডিও আপলোড করেন। শাহরুখ খান (Shahrukh Khan) ও দীপিকা পাডুকোন (Deepika Padukone) অভিনীত “পাঠান” ছবির “বেশরম রঙ” গানটি এখন নানা কারণে খুবই বিতর্কিত হয়ে রয়েছে। সেই গানের সঙ্গে একজন নৃত্যশিল্পীর নাচের ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে।

'Besharam Rang', ট্রেন্ডিং হিন্দি গানে প্রকাশ্যে রাস্তায় উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

এক্সোটিক এপিয়ারেন্স বাই সোনালী (Exotic Appearances by Sonali) নামের একটি ফেসবুক (Facebook) একাউন্ট থেকে এই ভিডিও আপলোড করা হয়েছে। যুবতীর নাচের অসাধারণ এই ভিডিও প্রায় ১.৮ মিলিয়নের বেশি মানুষ দেখে ফেলেছেন। ১.৮ হাজার বার এটি শেয়ার করা হয়েছে। ৯৪ হাজার মানুষ এটি লাইক করেছেন। ভিডিওর ক্যাপশনে দাবি করা হচ্ছে এই যুবতী দীপিকা যেভাবে নেচেছিলেন তার থেকে ভালো নেচেছেন।

'Besharam Rang', ট্রেন্ডিং হিন্দি গানে প্রকাশ্যে রাস্তায় উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা যায় একটা দারুণ সুন্দর পার্কে বা শহরের মাঝখানে যে চত্তর থাকে সেখানে যুবতী নাচছেন। তাঁর পরনে একটি স্ক্রার্ট,কালো টপ ও একটা খয়েরী জ্যাকেট রয়েছে। তাঁর নাচ দেখলেই বোঝা যায় তিনি নাচ শিখেছেন। তাঁর স্টেপ্স ও এক্সপ্রেশন সত্যিই খুব ভালো। সবচেয়ে যেটার কথা বেশি করে বলতে হবে সেটা হল তাঁর আত্মবিশ্বাস। ওইভাবে রাস্তায় নাচা সহজ কাজ একেবারেই নয়।

কমেন্টবক্সে নেটিজেনরা বলছেন যে এই নাচটি তাঁদের খুব ভালো লাগছে। তা সত্ত্বেও অনেকে বলছেন নাচটি ভালো হলেও দীপিকার নাচের চেয়ে কখনোই ভালো নয়। অনেকেই বলছেন যে যেকোনো কাজ করার পিছনে কতটা পরিশ্রম ও সময় দেওয়া হয়েছে তা কাজটি দেখলেই বোঝা যায়।