×
VideoViral Video

‘ঝুমুর ঝুমুর নূপুর বাজে’, জনপ্রিয় বাংলা গানে খোলা আকাশের নিচে দুর্দান্ত নাচ বিশাখা সুন্দরীর, ভাইরাল ভিডিও

এমন কিছু বিশেষ গান থাকে যা আমাদের শুনলেই নাচতে ইচ্ছা করে। পুজোর প্যান্ডেলে হোক কিংবা বিয়ে বাড়ি সেই গান শুনলে মন হয়ে যায় খুশি। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ায় পুরোনো সেই গানে নাচ করে সুন্দরী যুবতী থেকে ক্ষুদে কন্যা কার্যত সবাই ভাইরাল (Viral) হয়ে উঠেছে বহুবার। তবে এবার কিন্তু পালা এক সুন্দরী বৌদির যে নিজের নাচের মাধ্যমে পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে।

ADVERTISEMENT

ইউটিউবের মাধ্যমে মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক সুন্দরী বৌদি দুর্দান্ত সেজে ‘মানিক’ সিনেমার ‘ঝুমুর ঝুমুর নুপুর বাজে’ গানে ব্যাপক নাচ করেছে। পড়নে ছিল তার নীল-লাল লেহেঙ্গা ও নীল রঙের কাজ করা মানানসই চলি। সুন্দর খোলা ক্ষেতের মধ্যে তার দুর্দান্ত নাচ অনায়েসেই মন কেড়ে নিতে বাধ্য। এটুকুই নয় হাতে মানানসই চুড়ি, কোমরে কোমর বন্ধনী, গলায় হার, কপালে লাল টিপ, মাথায় সিঁদুর পরে কার্যত নতুন বৌয়ের বেশে হাজির হয়েছে বিশাখা।

গানের তালেই বিশেষ কিছু স্টেপ যা নিপুন ভাবে করেছে বিশাখা অনায়েসেই দর্শকদের মন কেড়ে নিতে বাধ্য। তার মিষ্টি এক্সপ্রেশন সবথেকে বেশি মুগ্ধ করেছে দর্শকদের। ‘বিশাখা অফিসিয়াল’ (Bisakha Official) নামের চ্যানেল থেকে মাত্র ৪ মাস আগে ভিডিওটি আপলোড করা হয়েছিল। ইতিমধ্যেই ২.৯ লাখ মানুষ দেখে নিয়েছেন এই সুন্দর নাচ।

সবাই কার্যত হাজার হাজার লাইক ও কমেন্ট ভরিয়ে তুলেছেন এই ভিডিও। কেউ লিখেছেন -‘দিদি দুর্দান্ত নেচেছো সাথেই অসাধারণ এক্সপ্রেশন’। আবার দ্বিতীয়জন লিখেছেন -‘তোমার জবাব নেই।’ আপনি শুধু এটা নয় বিশাখার চ্যানেলে বিভিন্ন ধরণের আরও সুন্দর নাচের ভিডিও দেখতে পারবেন যা অনায়েসেই ভরিয়ে তুলবে আপনার মন।