×
Viral Video

‘ধাধিনা নতিনা’, খোলা আকাশের নীচে সবুজ মাঠে জনপ্রিয় বাংলা গানে অসাধারণ নাচ সুন্দরী বিশাখার, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) এখন সাধারণ মানুষের কাছে নিজের প্রতিভাকে তুলে ধরার এক মঞ্চ। অনেক শিল্পীই নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ায় ভিডিওর মাধ্যমে তুলে ধরে জনপ্রিয়তা পেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সবাই বিনোদনের খোঁজে আসেন। বিনোদনের ভিডিওর মধ্যে নাচগানের ভিডিও দেখতে নেটিজেনরা খুব ভালবাসেন। এইভাবেই এক সুন্দরী নৃত্যশিল্পী বিশাখা বৈদ্যর একটি নাচের ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে।

ADVERTISEMENT

বিশাখা অফিসিয়াল (Bishakha Official) নামে বিশাখা বৈদ্যর একটি ইউটিউব (YouTube) চ্যানেল আছে। এই চ্যানেল থেকে তিনি প্রায়ই ভিডিও আপলোড করেন। এই ভিডিওটি কিছুদিন আগে আপলোড করা হয়েছিল। ভিডিওটি ইতিমধ্যেই ৫ হাজারের কাছে ভিউ পেয়েছে। এ থেকেই বোঝা যাচ্ছে বিশাখার নাচ নেটিজেনদের মুগ্ধ করেছে।

এই ভিডিওতে দেখা যাচ্ছে গ্রাম্য পরিবেশে ক্ষেতের মধ্যে বিশাখা লোপামুদ্রা মিত্রের গাওয়া “ধাধিনা নাতিনা” গানের সাথে নাচছেন। লাল-হলুদ কম্বিনেশনের শাড়ি ব্লাউজ পরেছেন তিনি। তার সঙ্গে উপযুক্ত মেক আপ ও গয়নায় বিশাখাকে খুব সুন্দর দেখতে লাগছিল। তিনি মাথায় খোঁপা বেঁধে লাল ফুলের মালা লাগিয়েছিলেন। গ্রামের বিশাল গাছে ঘেরা রাস্তার সামনে বিশাখার নাচের ভিডিওটি দেখতে দারুণ লাগছিল। বিশাখার নাচের কোরিওগ্রাফি ও অভিব্যক্তি ছিল অসাধারণ।

বিশাখার নাচের ভিডিওটি নেটিজেনদের খুব পছন্দ হয়েছে। ভিডিওর কমেন্টবক্স তাঁদের প্রশংসাসূচক কমেন্টে উপচে পড়েছে। অনেকেই কমেন্ট করেছেন যে নাচটি দারুণ হয়েছে। আবার অনেকে লিখেছেন যে বিশাখাকে দেখতে অপরূপ সুন্দরী লাগছে। অনেকেই বিশাখাকে অনেক ভালবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন। এমন সুন্দর নাচের ভিডিও আরো অনেক তৈরী করে আপলোড করার জন্য অনেকেই অনুরোধ জানিয়েছেন।