×
VideoViral Video

‘বোঝেনা সে বোঝেনা’, বাড়ির ছাদে শাড়ি পরে জনপ্রিয় বাংলা গানে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বাংলা গানের বিভিন্ন ধরণের সুন্দর নাচের ভিডিও এখন সামনে আসে। ফোক সং হোক কিংবা নাচের গান, এই মুহূর্তে ইউটিউবে সবথেকে হট টপিক কিন্তু ডান্স কভার। আর যদি সুন্দরী কোনো যুবতীর নাচ হয় তাহলে তো আর চিন্তাই নেই। এবার ঠিক তেমনই বাংলা বিখ্যাত গায়কের গানে সুন্দরী যুবতীর অসাধারণ নাচ ভাইরাল (Viral) হয়ে উঠেছে মুহূর্তের মধ্যেই।

ADVERTISEMENT

নাচের শুরুতেই খোলা আকাশের নিচে ছাদের মধ্যে অসম্ভব সুন্দর নৃত্য শুরু করলো বিদীপ্তা শর্মা। পরনে তার হালকা নীল রঙের শাড়ি ও গোলাপি রঙের স্লীভলেস ব্লাউজ। দুর্দান্ত এই সাজের সাথেই অসাধারণ মেকআপ, খোলা চুল, চোখে কাজল যেন মন কেড়ে নিতে বাধ্য। গানের কথার সাথেই তার অসম্ভব এক্সপ্রেশন মনে গেঁথে যাবে আপনার। তবে জানতে চান নিশ্চয়ই কোন গানে নাচ করেছে বিদীপ্তা।

গায়ক অরিজিৎ সিংহের (Arijit Singh) বিখ্যাত ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমার ‘সাজনা’ গানে নাচ করেছে বিদীপ্তা। একেই তোঃ অরিজিৎ সিংহের এমন সুন্দর গলা ও তার উপরে বিদীপ্তার এই নাচ যেন আরও বেশি সুন্দর করে তুলেছে ভিডিওটি। মাত্র তিন দিন আগেই আপলোড করা হয়েছিল এই ভিডিও তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে।

এখনও পর্যন্তই ১৩ হাজারের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে। লাইক ও কমেন্ট এসেছে প্রচুর তার উদ্দেশ্যে। কেউ লিখেছে -‘জাস্ট মুগ্ধ হয়ে গেলাম’। দ্বিতীয়জন লিখেছে -‘অরিজিৎ ও বিদীপ্তা একসাথে একটা স্পেশাল কম্বো’। আপনিও দেখুন সুন্দর এই ভিডিওটি আর কেমন লাগলো তা অবশ্যই জানান।