×
Viral Video

অবিশ্বাস্য! জল থেকে লাফিয়ে আস্ত একটি ড্রোনকে মুখে করে ধরলো কুমির, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

গল্পে গরু গাছে ওঠে। তবে জলের মধ্যে থাকা অ্যালিগেটর (Alligator) কিন্তু উড়তে পারে। বিশ্বাস করছেন না। আমাদের প্রতিবেদনে চোখ রাখলে এমনই সব অবিশ্বাস্য ঘটনা আপনি দেখতে পাবেন। সোশ্যাল মিডিয়া এখন এইসব ভিডিওর মাধ্যমে আমাদের চমকে দেয়। অজানা ও নাদেখা বিষয় কার্যত ফোনের মাধ্যমে সবসময় আমরা সারাদিন দেখতে থাকি।

অবিশ্বাস্য! জল থেকে লাফিয়ে আস্ত একটি ড্রোনকে মুখে করে ধরলো কুমির, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও -

কিন্তু এবার যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা সত্যি অবাক করে। ‘How Things Work’ নামের একটি টুইটার (Twitter) একাউন্ট থেকে এই ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে। যেখানে দেখা যাচ্ছে জলের উপরে উড়ছে একটি ড্রোন (Drone)। নিশ্চয়ই আশেপাশে তার চালক আছে। আর বিশেষ কিছু দেখার জন্য সেই ড্রোন জলের থেকে বেশি উপরে ছিল না।

অবিশ্বাস্য! জল থেকে লাফিয়ে আস্ত একটি ড্রোনকে মুখে করে ধরলো কুমির, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও -

সেই সময়ই জলের মধ্যে দিয়ে একটি অ্যালিগেটর চুপি চুপি এগিয়ে আসছে। সে নিশ্চয়ই ভাবছে কোনো খাবার জিনিসের সন্ধান পাওয়া গেছে। ব্যাস, আর কে আটকায়! জল থেকে এক লাফ দিয়ে উঠে নিজের মুখে করে সেই ড্রোন ধরে জলের মধ্যে ডুব দেয়। আর এই দৃশ্য দেখে কার্যত সবাই অবাক হয়ে গেছে।

১১ সেকেন্ডের এই ভিডিও এখনও পর্যন্ত ১.১ মিলিয়ন ভিউজ ছাড়িয়ে গেছে। সাথেই লাইক, কমেন্ট ও রি-টুইট হয়েছে বহুবার। কেউ লিখেছেন -‘অ্যালিগেটর কি ওটা খেয়ে হজম করতে পেরেছে?’। দ্বিতীয় জন লিখেছেন- ‘ড্রোনের মালিকের জন্য খারাপ লাগছে’। এই ভিডিও দেখে নেটিজেনরা অবাক হয়েছেন তা বলার অপেক্ষা রাখে না।