×
VideoViral Video

Viral: একই থালায় ভাত খাচ্ছে মানুষ ও শালিক পাখি! ভাইরাল ভিডিও দেখে মন ভরেছে নেটিজেনদের

একই থালায় ভাত খাচ্ছে মানুষ ও পাখি? না এর আগে কোনোদিনও এমন দৃশ্য নিজের চোখে দেখেননি। সোশ্যাল মিডিয়ায় যে প্রতিদিন আমাদের কত রকমের দৃশ্য ফুটে ওঠে তা বলে শেষ করা যাবে না। একটু অন্যরকম ভিডিও সামনে আসলেই ভাইরাল (Viral) হয়ে ওঠে। এবারও সম্প্রতি একই থালায় মানুষ ও পাখির ভাত খাওয়ার ভিডিও কার্যত ব্যাপক সাড়া ফেলেছে।

ADVERTISEMENT

আইপিএস অফিসার দীপাংশু কাবড়া নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে টেবিলের উপরে বসে ভাত খাচ্ছেন এক ব্যক্তি। তবে তিনি কিন্তু একা নয় তার মুখোমুখি দাঁড়িয়ে আছে এক শালিক। শুধু দাঁড়িয়েই নয় সম্পূর্ণ সেই ব্যক্তির সাথেই তাল মিলিয়ে ভাত খাচ্ছে শালিক।

ব্যক্তি নিজের মাখা ভাত তার মুখের সামনে রেখে দিচ্ছে আর আপন মনে সেই পাখি ঠোঁটের সাহায্যে খেয়ে চলেছে। কিন্তু পাখিটিকে কি সেই ব্যক্তিটি পোষেন? এমন প্রশ্ন কার্যত অনেকেই করেছেন কৌতূহল বশত। আপনাদের জানিয়ে রাখি কয়েক সেকেন্ডের এই ভিডিওর মাধ্যমে কিন্তু সেই বিষয় সম্পর্কে জানা সম্ভব হয়নি।

এখনও পর্যন্ত এক লক্ষ কুড়ি হাজার ভিউজ ছাড়িয়ে গেছে এই ভিডিওতে। পাখি ও মানুষ যে একই পাতে খেতে পারে এই ভিডিওই তার প্রমাণ। সাথেই সবাই কার্যত ‘হার্ট টাচিং’ বলেছেন। যেভাবে সেই ব্যক্তি পাখিটিকে ভালোবাসা দিয়েছে নেহাতই কেউ এমনটা করতেন। তাই কোনোভাবেই এই ভিডিওটি মিস করবেন না জেনো।