OffbeatVideoViral Video

VIDEO: প্রকাশ্য রাস্তায় হঠাৎ তুমুল দৌড় গন্ডারের, ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের

Viral Video Of Rhinoceros: পশু-পাখিদের নিয়ে ভিডিওর পরিমান যেন প্রতিদিন বেড়েই চলেছে সোশ্যাল মিডিয়াতে তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু দেখতে দেখতে মানুষ এখন বেশ ধাতস্থ হয়ে গেছে। সেই কারনেই দর্শকরা সাপেদের হাড় হিম করা ভিডিও কিংবা হাতি বা বাঁদরের মজার খেলা দেখে বেজায় আনন্দ পাচ্ছেন। তবে এবার যে ভিডিওটি সামনে আসলো তা সত্যি মাথা ঘুরিয়ে দেওয়ার সামিল। এক বিশালকার গন্ডার (Rhino) রাস্তার মাঝখান দিয়ে দৌড়ে যাচ্ছে। কি শুনেই চমকে উঠলেন তাই তো? চমকে না উঠে করবেন কি চোখের সামনে এমন একটা ভিডিও আসলে চমকে ওঠাই তো স্বাভাবিক।

ভিডিওটি নিজের টুইটারে শেয়ার করেছেন IFS সুশান্ত নন্দা। তিনি প্রতিবারই এমন দুর্দান্ত ভিডিও শেয়ার করে থাকেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। শেয়ার করা ভিডিওতে দেখা গেল ফাঁকা রাস্তা যার দু পাশে প্রতিদিনের মতোই মানুষজন নিজের কাজে ব্যস্ত। হঠাৎই সেই সময় এক বিশাল গন্ডার ছুটতে থাকে রাস্তার মাঝখান দিয়ে। যা দেখে সাধারন মানুষ একদিকে যেমন হতবাক তেমন অন্যদিকে ভয়ও পেয়ে গেছেন।

৭৫ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। সুশান্ত বাবুর ভিডিও যে মানুষ কত পছন্দ করেন তা সত্যি আশ্চর্য করে। অনেকে আবার মজা করে বলেছেন এই গন্ডার নাকি সকাল সকাল জগিং করতে বেরিয়েছে। কিন্তু আপনি দেখে বলুন তো গন্ডারের এই দৌড় দেখে কি মনে আসছে আপনার।

Related Articles