×
Viral Video

বস্তা খুলতেই বেরিয়ে এলো এক ঝাঁক বিষধর সাপ, দেখে অবাক নেটবাসী, তুমুল ভাইরাল ভিডিও

কয়েক ফুট দূরে ছোট সাপ দেখলেও মানুষ ভয় পান। আর একসাথে গাদা গাদা সাপ দেখলে অবস্থা কেমন হতে পারে তা বলার দরকার নেই। আর এখন তো সোশ্যাল মিডিয়া মানেই সাংঘাতিক সব কাণ্ডের ভিডিও কিংবা ফটোর আতুরঘর বলা চলে। তবে জানেন এবারের ভিডিও যা ভাইরাল (Viral) হয়েছে সম্প্রতি নেহাতই এর আগে কোনোদিন দেখেছেন।

বস্তা খুলতেই বেরিয়ে এলো এক ঝাঁক বিষধর সাপ, দেখে অবাক নেটবাসী, তুমুল ভাইরাল ভিডিও -

ভাইরাল ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে, এক ব্যক্তি কাঁধে বিশাল বড়ো বস্তা নিয়ে হাজির হলেন। সেই বস্তা মাটিতে ফেলে দেওয়ার সাথে সাথেই একসাথে ঝাঁকে ঝাঁকে সাপ বাইরে বেরিয়ে আসলো। সবথেকে অবাক করার মতো বিষয় সাপগুলির মাঝে ওই ব্যক্তি দাঁড়িয়ে ছিলেন। তার মধ্যে কোনোরকম ভয় ডর নেই। যেন সাপেদের তিনি মানুষ করেছেন।

সেই ব্যক্তিকে আবার ভিডিওর মধ্যেই নিজের হাত দিয়ে সাপ গুলিকে ধরতে দেখা গেছে। আর এই দৃশ্য দেখে সাধারণ মানুষের কার্যত বুকের জল শুকিয়ে গেছে। ভিডিওতে দেখা সাপগুলি কোন প্রজাতির তা এখনও জানা যায়নি। ভিডিওতে থাকা ব্যক্তিটির নাম কিংবা পরিচয় কিছুই জানা যায়নি। তবে সাপ গুলি ধীরে ধীরে জঙ্গলের দিকে চলে গেছে।

‘snake world’ নামের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ৫০ হাজারের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে। সাথেই সবাই দেখে ব্যাপক ভয় পেয়েছেন। তবে অনেকেই জানতে চেয়েছেন এত সাপ একসাথে কিভাবে পেলেন সেই ব্যক্তি। নিজের জন্য সেই ব্যক্তিকে সেফটি নিতে বলেছেন অনেকেই।