×
VideoViral Video

খোলা আকাশের নীচে ভিন্ন প্রজাতির বিষাক্ত সাপ নিয়ে খেলা করছে ব্যক্তি, ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

সাপ দেখলেই সাধারণ মানুষের ভয় লাগে তা বলা যায়। সে ছোট সাপ হোক কিংবা বড়ো দূর থেকে দেখলেও ভয় লাগবেই। একসাথে যদি গাদা গাদা সাপ দেখেন তাহলে কেমন ভাব হবে আপনার? সম্প্রতি যে ভিডিও ভাইরাল (Viral) হয়েছে তা সত্যি হাড় হিম করে দেওয়ার উপযোগী বলা যায়। এক ব্যক্তি কার্যত গাদা গাদা সাপ নিয়ে খেলা করতে দেখা গেল।

ADVERTISEMENT

যে ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে তা সত্যি অন্যরকম ও ভয়ঙ্কর। ‘মির্জা মোহাম্মদ আরিফ’ নামের এক সাপ উদ্ধারকারী কার্যত চমকে দিয়েছেন সবাইকে। যেখানে ওই ব্যক্তি একটি ঝোলা করে বিভিন্ন প্রজাতির বিষধর সাপেদের একসাথে নিয়ে হাজির হয়েছে জঙ্গলের মধ্যে। কি করতে চায় সেই ব্যক্তি জানেন।

একে একে ঝোলা থেকে বিষধর সাপগুলিকে বের করে ছুঁড়ে ফেলে দিচ্ছেন জঙ্গলের মধ্যে। হ্যাঁ তাঁর এই সাহস দেখে চমকে গেছেন লোকজন। কোবরা থেকে বড়ো দাঁড়াস সব ধরণের সাপই ছিল তাঁর এই ঝুলিতে। আসলে মির্জা একজন সাপ উদ্ধারকারী। বিভিন্ন জায়গা থেকে ঘুরে ঘুরে সাপ উদ্ধার করে।

‘Mirza MD Arif’ নামের তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল তিন মাস আগে। এর মধ্যেই ৬.৪ লাখের বেশি ভিউস ছাড়িয়ে গেছে। তার সাথেই প্রচুর লাইক ও কমেন্ট এসেছে আরিফের উদ্দেশ্যে। সবাই তার এমন সাহসীকতার দুর্দান্ত প্রশংসা করেছেন। সাপ গুলিকে মুক্তি দেওয়ার জন্য সাধুবাদ জানিয়েছেন সবাই।