×
VideoViral Video

পিঠে ব্যাগ নিয়ে সেজেগুজে স্কুল বাসের অপেক্ষায় একদল কুকুর, ভাইরাল ভিডিও দেখে মন ভরেছে নেটিজেনদের

মাথায় টুপি ও পিঠে ব্যাগ নিয়ে স্কুল যাওয়ার জন্য তৈরি একদল কুকুর

সোশ্যাল মিডিয়ার(Social Media) হাত ধরে কত ভিডিওই না উঠে আসে মানুষের সম্মুখে। আর যা নিমেষেই সকলের মন ভালো করে দেয়। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেজেগুজে চুপটি করে বসে আছে সবাই। সকলের পিঠেই রয়েছে ডিজাইনার হরেক রকমের স্কুল ব্যাগ। কারোর ব্যাগে দেখা যাচ্ছে মিকি মাউসের লোগো। কারোর ব্যাগে আবার বিখ্যাত ব্র্যান্ডের লোগো। আবার কারোর টায় বিভিন্ন কার্টুনের ছবি দেখা যাচ্ছে।

ADVERTISEMENT

তবে, এখানেই কিন্তু শেষ নয়। কেউ আবার স্কুল ব্যাগের সঙ্গে মাথায় টুপিও পরেছে। কিন্তু একটাই মুশকিল! আর তা হল তাদের কোনো স্কুল ব্যাচ নেই। তার বদলে গলায় ঝোলানো হলুদ রঙের ব্যান্ডেনা। আর সেখানেই তাদের প্রজাতি ও নাম বড় বড় করে লেখা। কিন্তু তারা কারা এই নিয়েই ভাবছেন নিশ্চই? তারা কিন্তু কোনো দ্বিপদী প্রাণী নয়। তারা হলেন চতুষ্পদী প্রাণী। তারা সারমেয়।

সম্প্রতি তাদেরই একটি ভিডিও নেট মাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে। ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একসঙ্গে চুপচাপ বসে আছে নানান প্রজাতির সারমেয়। প্রত্যেকের পিঠে রয়েছে ব্যাগ। প্রত্যেকের অপেক্ষা করছে স্কুল বাসের জন্য। বিটেঞ্জবিডেন নামের এক টুইটার ব্যবহারকারীর টুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘waiting for the dog school bus’

ওই ভিডিওতে গোটা নয়েক সারমেয়কে দেখা যাচ্ছে। সামনের সারিতে ছোট সারমেয় আছে। আর পিছনের দিকে রয়েছে বড় সারমেয়রা। ইতিমধ্যেই ২.৭ মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন বহু মানুষ। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ভাইরাল এই ভিডিও।