OffbeatVideoViral Video

‘আই লাভ ইউ বেবি’, প্রেমিকাকে ফুল দিয়ে প্রেম নিবেদন হাতির, দৃশ্য দেখে মুগ্ধ নেটিজেনরা, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে কত কিছুই না ভাইরাল হয় আজকালকার দিনে। যা দেখে রীতিমতো অবাক হয় মানুষজন। মানুষের পাশাপাশি পশু পাখিদেরও নানান কীর্তি কলাপ ভাইরাল হয় নেট মাধ্যমে। সম্প্রতি এক হাতির কীর্তি ভাইরাল (Viral) সোশ্যাল মিডিয়ায়। যা দেখে অবাক মানুষজন। ভালোবাসার মানুষকে ভালোবাসা জানানো যায় যেকোন দিনই। আর এবার তেমনটাই করলেন একটি হাতি।

ভ্যালেন্টাইনস ডে র (Valentine’s Day) জন্য অপেক্ষা না করেই প্রেমিকা হাতিকে ফুল দিয়েই প্রেম নিবেদন করলো এক পুরুষ হাতি। সম্প্রতি ‘Elephantsofworld’ নামের একটি ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে থেকে ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়েছে নেট মাধ্যম। তবে, এমন প্রেমিক মনের হাতির দেখা পাওয়া কিন্তু বিশাল ভাগ্যের ব্যাপার বৈকি। কেননা হাতির এই প্রেমিক রূপ আগে কেউ কখনও দেখেছে নাকি তা নিয়ে বেশ সন্দেহ আছে বৈকি।

 

 

তবে, মানুষের পাশাপাশি পশু-পাখিরাও যে আর পিছিয়ে নেই তাঁদের ভালোবাসা প্রকাশের ক্ষেত্রে তা একবার প্রমান করলো এই প্রেমিক হাতি। ভিডিওটি দেখা মাত্রই বহু মানুষ কমেন্ট করেছে। সকলেরই মত যে হাতির এরূপ দৃশ্য তাঁরা আগে কখনও দেখেনি। এখনকার দিনে মানুষের পাশাপাশি বহু পশু-পাখিদের নানান অবাক করা কাণ্ডের ভিডিও ধরা পরে নেট মাধ্যমে। সম্প্রতি ওই হাতির প্রেম নিবেদনের ভিডিওই হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

 

Related Articles

Back to top button