VideoViral Video

Viral Video: খাঁচা থেকে বেরিয়ে এসেই ব্যক্তির ওপর ঝাঁপিয়ে পড়ল বিশালাকার সিংহী, তারপর কি হল? দেখুন ভিডিও

মানুষ সবাইকে ভালোবাসতে পারে খুব সহজেই। শুধু মানুষ মানুষকে ভালোবাসে তাই নয়। পশুপ্রেমী মানুষ এখন দেখা যায় প্রচুর। যাদের কাছে বিষাক্ত সাপ থেকে ভয়ঙ্কর বাঘ সব কিছুই ভালোবাসার প্রাণ। তবে আগে সেসব জিনিস দেখা না গেলেও এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে খুব সহজেই দেখা যায়। যেমনটা সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেল। প্রথম ঝলকে হাড়হিম হয়ে গেলেও পরে নিশ্চয়ই এই ভিডিও আপনার ভালো লাগবেই।

ভিডিওতে দেখা গেল, এক বিরাট সিংহী খাঁচায় বন্দি আছে। একটি ব্যক্তি এসে সরাসরি খাঁচার দরজাটি খুলে দিলো। সাথে সাথেই লোকটির উপর এসে ঝাঁপ দিলো এই বিরাট বড় সিংহীটি। প্রথমবারে দেখলে গা শিউরে উঠবে। তবে জানেন তারপর কী দেখা গেল?
দেখা গেল, সিংহীটির সাথে খেলায় মত্ত সেই লোকটি। তাকে ছোট থেকেই লালন-পালন করে মানুষ করেছে তিনি। দীর্ঘ নয় বছর তারা একে অপরকে চেনে। সে কারণে দেখা হলেই দুজনে এমন খেলায় মত্ত হয়ে ওঠে। সিংহীটির কোলে শুয়ে থাকতেও দেখা গেল লোকটিকে। এবার প্রশ্ন কে এই ব্যক্তিটি?

ভিডিওতে দেখা ব্যক্তিটির নামে ভ্যাল গ্রুনের। তিনি একজন পশুপ্রেমী। শুধু তাই নয় দক্ষিণ আফ্রিকার (South Africa) কালাহারির পশু উদ্যানে কাজ করেন তিনি। যে কারণে পুরো নয় বছরের ধরে সিংহীটিকে চেনে সে। ওপর দিকে সিংহীটির নাম সির্গা। ভ্যালের ইনস্টাগ্রাম একাউন্টে সির্গার সাথে খেলার প্রচুর মুহূর্ত আছে।

 

View this post on Instagram

 

A post shared by Sirga (@sirgathelioness)

এই ভিডিওটি মুহূর্তেই ছড়িয়ে পড়েছে নেটিজেনদের কাছে। হাজার হাজার লাইক ও কমেন্ট এ ভেসেছে সুন্দর ভিডিওটি। যেমন একজন লিখেছেন – ‘ আমি আপনার ভিডিও গুলো দেখি, খুব সুন্দর লাগে। একদিকে আপনি যেমন সাহসী তেমনই খুব ভালো মনের মানুষ ও বটে’। উল্লেখ্য, তার ইনস্টাগ্রাম (Instagram) একাউন্ট-এ প্রায় ৮০ হাজারের বেশি ফলেয়ার আছে।  সির্গার সাথে খুব সুন্দর সুন্দর ভিডিও শেয়ার করা আছে এই একাউন্টে। যা সব কটি ভিডিও ভাইরাল হয়েছেই বলা যায়।

Related Articles

Back to top button