×
VideoViral Video

ক্রেনের নিচে লুকিয়ে ছিলো ৬ ফুটের বিষধর কোবরা! ভিডিও দেখে হাড়হিম নেটিজেনদের

এবার আর বাড়ি নয়, ৬ ফুট কোবরা লুকিয়ে রয়েছে কনস্ট্রাকশন সাইটের একটি ক্রেনের নিচে। সাপ দেখলে সাধারণ মানুষ কিন্তু মেরে ফেলতেই চায়। তবে এমন কিছু মানুষ আছে যারা সেই সাপ মারতে নয় বরং বাঁচাতে চান। সেই জায়গায় যারা কাজ করেন কোবরা দেখে ভয় পেলেও কোনো ক্ষতি করেননি বরং সাপ উদ্ধারকারীকে খবর দিয়ে ডেকে এনেছেন। সম্প্রতি সেই কোবরা সাপ উদ্ধারের ভিডিও ভাইরাল হয়ে উঠেছে।

ক্রেনের নিচে লুকিয়ে ছিলো ৬ ফুটের বিষধর কোবরা! ভিডিও দেখে হাড়হিম নেটিজেনদের -

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, সদ্য গড়ে ওঠা পাওয়ার প্লান্টের মধ্যে একটি ক্রেনের নিচে আশ্রয় নিয়েছে সাপটি। খবর পেয়ে সাপ উদ্ধারকারী মির্জা মহম্মদ আরিফ সেখানে যান। JCB দিয়ে সেই ক্রেন রীতিমতো ওঠানো হয় ও সেই সাপকে নিচে দেখা যায়। একটু খোঁচা দিতেই সাপ ফণা তুলে এগিয়ে আসে মির্জার দিকে। কার্যত অল্পের জন্য তিনি বেঁচে যান এই যাত্রায়। তিনি খুব সাবধানের সাথে সাপটিকে ধরে ফেলেন।

ক্রেনের নিচে লুকিয়ে ছিলো ৬ ফুটের বিষধর কোবরা! ভিডিও দেখে হাড়হিম নেটিজেনদের -

সাপটি রেগে ছিল যে কারণে সাপটিকে ফণাও তুলতে দেখা গেছে। শেষে যদিও ব্যাগের মধ্যে পুড়ে মির্জা সাপটিকে নিয়ে যায়। তবে নেটিজেনদের মধ্যে তৎপরতা বাড়ানোর দায়িত্ব নিতে বলেছেন। সাপ কামড়ালে হাসপাতালে যেতে বলেছেন সবাইকে। আর কোন সাপ কামড়ালো তার জন্য যদি সম্ভব হয় একটা ফটো তুলে নিতে বলেছে তাহলে চিকিৎসা করতে সুবিধা হবে হাসপাতালে। ‘Mirza MD Arif’ নামের তার ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল কিছু সময় আগে।

এখনও পর্যন্ত হাজার হাজার মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। তার সাথেই প্রচুর লাইক ও কমেন্ট এসেছে আরিফের উদ্দেশ্যে। সবাই তার এমন সাহসীকতার দুর্দান্ত প্রশংসা করেছেন। তবে অনেকেই বলেছেন তাকে আরও সচেতন ও নিজের খেয়াল রাখতে ও গ্লাভস ব্যবহার করতে। আপনাদের জানিয়ে রাখি আরিফ বিভিন্ন জায়গা থেকে খুব সহজেই সাপ ধরেন ও ইউটিউবের মাধ্যমে ভিডিও বানিয়ে সবার সামনে তুলে ধরেন। তার ইউটিউব চ্যানেলে মোট ২.৩ মিলিয়ন সাবস্ক্রাইবার্স আছে।