×
VideoViral Video

বয়স মাত্র ১৬ মাস, দুর্দান্ত তবলা বাজিয়ে তাক লাগাল খুদে শিশু, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) এমন কিছু কিছু ভিডিও ভাইরাল হয় যা নিমেষেই মনজয় করে নেয় দর্শকদের। তেমনই সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে মাত্র ১৬ মাস বয়সে তবলা বাজিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ছোট্ট খুদে। সবুজ রঙের গেঞ্জি ও হাফ প্যান্ট পরে মেঝেতে বসে মনের আনন্দে তবলা বাজাচ্ছে এক বাচ্চা ছেলে।

বয়স মাত্র ১৬ মাস, দুর্দান্ত তবলা বাজিয়ে তাক লাগাল খুদে শিশু, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা -

এমনকি পাশ থেকে কোন এক ব্যাক্তি বলছে ‛না ধিন ধিন না’। সেই সঙ্গে বাচ্চাটিও আধো আধো গলায় সেটি বলে যাচ্ছে। এখনও সেভাবে তার মুখে কথা ফোটেনি। এমনকি তবলার জ্ঞানও হয়নি। তবুও সে তবলায় চাটি মেরে দিব্বি তবলা বাজানোর চেষ্টা করছে। তবলা বাজাতে সে শিশুটি বেশ ভালোবাসে তা শিশুটির চোখে মুখে স্পষ্ট। তবলার বোলটি শিশুটির হাতে এক অন্য মাত্রাই পেয়েছে। আর এই ভিডিওটি (Video) অনেক আগের হলেও ফের সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল (Viral) হয়েছে।

আজকালকার দিনে বাচ্চারা সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ এক্টিভ। তারা তাদের নিত্যনতুন প্রতিভা দিয়ে উঠে আসেন সংবাদের শিরোনামে। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই নিমেষে নজর কাড়ে নেটিজেনদের। ছোট বাচ্চাটির এই প্রতিভা যে স্বয়ং ভগবানের দান তা বলা যায় বৈকি। সম্প্রতি ওই শিশুটির তবলা বাজনোর ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।