×
OffbeatVideoViral Video

বুড়ো বয়সে ভীমরতি! ফাঁকা ঘরে সুন্দরী যুবতীর সঙ্গে উদ্দাম নাচ বৃদ্ধ দাদুর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Old Grandfather Dance Video: দাদু নাতনির নাচের (Dance) ভিডিওতে (Video) উত্তপ্ত নেট পাড়া। সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে অনেক ছোট ছোট ঘটনা উঠে আসে সকলের সামনে। আর তা নিমেষে ভাইরাল (Viral) হয়। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে টালির বাড়িতে ফাঁকা ঘরে এক বৃদ্ধা একটি মেয়ের সঙ্গে নাচছে। ভোজপুরী গানে নাচ করছেন তারা। আর সেই ভিডিওই ভালো চোখে নেননি নেটিজেনরা।

ADVERTISEMENT

বৃদ্ধ বয়সে ভোজপুরী গানের সঙ্গে নাচ করায় অনেকেই বৃদ্ধর প্রশংসা করলেও অনেকেরই আবার নাচের (Dance) ধরণকে অশ্লীল বলে মনে করেছেন। তাদের মতে নাচের ভঙ্গিমা দাদু ও নাতনির সম্পর্ককে কলঙ্কিত করেছে। দাদু-দিদিমার সঙ্গে নাতি-নাতনির সম্পর্ক হয় মধুর। হয় খুনসুটির। আর সেই জায়গায় দাঁড়িয়ে দাদু নাতনির এই ভিডিও (Video) কোথাও নেটিজেনদের চোখে খারাপ লেগেছে। আর তাই পজেটিভ কমেন্টের চেয়ে নেগেটিভ কমেন্ট বেশি কুড়িয়েছে।

যদিও ভিডিও (Video) মনোরঞ্জনের কারণে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছিল। কিন্তু তা না হয়ে বরং বিষয়টি উল্টো হয়েছে। যদিও জানা যায়নি মেয়েটি বৃদ্ধ লোকটির নাতনি কিনা। তবে, অনুমান করা হচ্ছে মেয়েটি নাতনিই। সম্প্রতি দাদু নাতনির এই নাচের (Dance) ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে।

ADVERTISEMENT

Related Articles