×
TrendingViral Video

শীঘ্রই আসছে সুখবর, বেবি বাম্পে ধরা দিলেন অভিনেত্রী অমৃতা রাও

৪ বছর হল বলিউড অভিনেত্রী অমৃতা রাওয়ের বিয়ে হয়েছে। তিনি এখন স্বামী আনমোলের সাথে সুখেই ঘর সংসার করছেন। বর্তমানে ৯ মাসের অন্তঃসত্ত্বা তিনি। প্রথমদিকে অভিনেত্রী অন্তঃসত্ত্বার খবর লুকিয়ে রাখলেও কিছুদিন আগে তিনি তাঁর বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। শুধু তাই নয়, সঙ্গে শেয়ার করেছেন একটি নতুন ভিডিও।

নবরাত্রির সপ্তম দিনে নিজের ভক্তদের শুভেচ্ছা জানিয়ে নিজের ইনস্টা অ্যাকাউন্টে এই ভিডিও শেয়ার করেন তিনি। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে লাল শিফনের শাড়ি ও হালকা সাজে এবং স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবি বাম্প।আর এই বেবি বাম্পে দুহাতে স্পর্শ করে অনুভব করছেন মাতৃত্বের অনুভূতি।এই ভিডিও পোস্ট করে একটি সুন্দর ক্যাপশন দিয়েছেন তিনি।

ADVERTISEMENT

ক্যাপশনে লেখা, নবরাত্রির শুভ সময়ে আমি গর্ভধারণের নবম মাসে আছি। আমি খুব ভাগ্যবান যে এই মুহুর্তে আমার শিশুটির বয়স নয় মাস। এই নয় দিন দেবী দুর্গার নয়টি অবতারকে উত্সর্গীকৃত। আমি মাতৃত্বের একটি নতুন যুগে প্রবেশ করতে চলেছি। বিশ্বের সর্বশ্রেষ্ঠ নারীশক্তির প্রতি আমার শ্রদ্ধা। দেবী দুর্গা সর্বদা আমাদের উপর তাঁর আশীর্বাদ বর্ষণ করুন।

তাঁর এই পোস্ট সামনে আসার পর ভক্তদের কাছ থেকে অনেক শুভেচ্ছা পেয়েছেন অভিনেত্রী । এমন ভিডিও পেয়ে ভক্তরাও খুব উচ্ছ্বাসিত । সকলেই কমেন্ট সেকশনে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে। প্রচুর শেয়ার হয়েছে অভিনেত্রীর বেবি বাম্পের এই ভিডিও।

ADVERTISEMENT

Related Articles