×
Trending

বাবা সিঙ্গারা বিক্রি করে সংসার চালাতো, নেহা কক্কর অনুষ্ঠানে ভজন গাইতো

সফলতা কখন কিভাবে আসবে কেউ ঠিক জানে না। তবে কঠোর পরিশ্রম আর ইচ্ছা শক্তি থাকলে সফলতার শিখরে পৌছে যাবার সম্ভাবনা অনেকটা বেড়ে যায়। আজকে যাকে নিয়ে কথা বলব তিনি আর কেউ নন, তিনি বলিউডের খ্যাতনামা গায়িকা নেহা কক্কর। তাঁর জীবনের চলার পথ আজকের মতো এতটা মসৃণ ছিল না। বাবা একজন সিঙ্গারা বিক্রেতা ছিলেন।

তাদের ছিল অভাবের সংসার। এর মাঝে ছোট্ট নেহা কক্কর বিভিন্ন অনুষ্ঠানে ভজন গাইতেন। তাঁর জন্ম উত্তরাখন্ডের ছোট্ট একটি গ্রামে। ছোটবেলা থেকেই তিনি গানকে খুব ভালবাসতেন। তাই গানকেই পেশা করতে চেয়েছিলেন তিনি। যেমন ভাবনা তেমন কাজ। নেহা উত্তরাখন্ডের ছোট্ট গ্রাম থেকে চলে আসেন মুম্বাইয়ে। সঙ্গে ছিল তার ভাই টনি কক্কর। চলে জীবন সংগ্রামের লড়াই।

ADVERTISEMENT

অবশেষে একদিন এক একটি রিয়েলিটি শোতে গান করার সুযোগ পান তিনি। এরপর এইভাবেই সকলের নজরে চলে আসেন নেহা কক্কর। আর তাকে পিছনে ফিরে তাকাতে হয় নি। তার প্রথম গান ফাটা পোস্টার নিকলা হিরো থেকে ধাতিং নাচ গানটি রীতিমতো ভাইরাল নেটপাড়ায়। এর পর একের পর এক সাফল্য ধরা দেয় তার ঝুলিতে।

সম্প্রতি নেহার ছোটবেলার একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে ছোট্ট নেহাকে দেখা যাচ্ছে ভজন গাইতে। আর এই ভিডিওর কমেন্টে সকলে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

ADVERTISEMENT

Related Articles