×
Trending

বিয়ের আগে মা হতে চলেছেন অভিনেত্রী কৌশানী! জল্পনা তুঙ্গে টলিপাড়ায়

এবছর বহু সেলিব্রেটিদের ঘরে নতুন অতিথি এসেছে। এছাড়াও অনেক সেলিব্রেটিদের বাড়িতে নতুন অতিথি আসতে চলেছে। সম্প্রতি পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির পরিবারে এসেছে ফুটফুটে পুত্র সন্তান।

অন্যদিকে মা হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। বেবী বাম্পে ধরা দিতে দেখা গিয়েছিল পূজা ব্যানার্জীকেও। শুভশ্রীর ছেলে ইউভান জন্মের পর থেকেই বিরার জনপ্রিয়তা লাভ করে নিয়েছে।

ADVERTISEMENT

এসবের পরে নেটিজেনদের নজর পড়েছে অভিনেত্রী কৌশানী মুখার্জির দিকে। কৌশানি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন যা রীতিমতো ভাইরাল হয়। আর এই ছবি দেখেই নেটিজেনরা মন্তব্য করেছেন যে, বিয়ের আগেই মা হতে চলেছেন অভিনেত্রী কৌশানী।

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার মতো পোজ দিতে দেখা গেছে কৌশানী এবং অভিনেত্রীর প্রেমিক বনিকে। সাদা কালো পোশাকে কোমরে হাত দেওয়া একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। যেখানে কৌশানীর পেট সামান্য বড় দেখাচ্ছিল। ছবিটি ভাইরাল হতেই ভক্তরা মনে করেছেন যে অভিনেত্রী মা হতে চলেছেন।

কিন্তু জানা গেছে এই ছবিটি অনেক পুরনো। এই ছবিতে অভিনেত্রীর পেট হালকা ফোলা লাগায় কিছু ভক্ত এরূপ মন্তব্য করেছিল। আসলে অভিনেত্রীর মা হবার কোনো খবর নেই।

ADVERTISEMENT

Related Articles