Tech News

OMG! ২২ টাকার রিচার্জ করলেই সারামাস চলবে ইন্টারনেট, জেনে নিন জিওর দুর্দান্ত ৩টি সস্তা ডেটা প্ল্যান

রিলায়েন্স জিও (Reliance Jio) তার ইউজারদের কথা মাথায় রেখে সবসময়ই কিছু না কিছু নতুন ধামাকাদার প্ল্যান আনতেই থাকে। তবে শুধু প্রিপেইড গ্রাহক নয় রিলায়েন্স তার JioPhone ইউজারদের কথাও ভাবে। তাই তো তাদের জন্য আনলো এইবার বিশেষ কিছু প্যাকেজ। এই রিচার্জগুলি করলে দৈনিক ছাড়ায় ডেটা ব্যবহার করতে পারবেন। যাদের এক্সট্রা ডেটার প্রয়োজন পড়ে, তাদের জন্য এগুলি দুর্দান্ত প্ল্যান। সেই সমস্ত ইউজারদের কথা মাথায় রেখে রিলায়েন্স JioPhone Data Add On প্ল্যানের সুবিধা অফার নিয়ে এসেছে।

 

২২ টাকার JIOPHONE ডেটা প্ল্যান : 
জিও ফোনের (JioPhone) ডেটা প্ল্যান এক মাসের মতো থাকে। প্ল্যানের মেয়াদ হলো ২৮ দিন। ২২ টাকার রিচর্জটি করলে ২৮ দিনের জন্য ২জিবি ডেটাও পাওয়া যায়। আর এই ডেটা ২৮ দিনের মধ্যে যেকোনো সময় আপনি ব্যাবহার করতে পারেন। তবে এই প্ল্যানে কলিং বা এসএমএস এর মত সুবিধা নেই। এটিই রিয়ালেন্সের সবথেকে সস্তা ডেটা প্ল্যান।

 

৫২ টাকার JIOPHONE ডেটা প্ল্যান : 
এই JioPhone ডেটা প্ল্যানটিতেও রয়েছে ২৮ দিনের মেয়াদ। তবে এখানে ডেটার পরিমাণটা বেশি। এখানে টোটাল ৬ জিবি ডেটা পাবে গ্রাহকরা। এক্ষেত্রেও ২৮ দিনের মধ্যে যে কোন সময় ব্যবহার করা যাবে এই ডেটা। যেহেতু এগুলি শুধুই ডেটা প্ল্যান তাই এই প্ল্যানেও কলিং বা এসএমএসের মতো অন্য কোনো সুবিধা নেই।

 

৭২ টাকার JIOPHONE ডেটা প্ল্যান : 
এটি হলো রিয়ালেন্সের তিন নং সস্তা JioPhone ডেটা প্ল্যান। বাকি দুটি প্ল্যানের মতো এখানেও রয়েছে ২৮ দিনের ভ্যালিডিটি। তবে এক্ষেত্রে বিশেষ বিষয় হলো এখানে গ্রাহকরা পেয়ে যাবে দৈনিক লিমিট অনুযায়ী ডেটা। ২৮ দিনের জন্য প্রতিদিন ০.৫ জিবি ডেটা পাবে গ্রাহকরা। এইভাবে মোট ১৪ জিবি ডেটা দেওয়া হবে এই প্ল্যানে। তবে এই ডেটা প্ল্যানগুলি কেবলমাত্র JioPhone-এ কাজ করবে।

 

Related Articles

Back to top button