×
Tech News

দুর্দান্ত অফার নিয়ে এলো Jio, এখন বিনামূল্যে পাবেন নেট ও কেবল টিভি কানেকশন! জেনে নিন বিস্তারিত

রিলায়েন্স জিও আবারো একবার কার্যত এক ব্যাপক অফার নিয়ে হাজির হয়েছে। এখন কার্যত ইন্টারনেটের যুগ তাই স্মার্ট ফোন কিংবে কম্পিউটারে ইন্টারনেট নিয়েই বেশি মাতামাতি। তাই অফুরন্ত হাইস্পিড ডেটা ব্যাবহারের সুযোগ দিলো জিও তাও একদম বিনামূল্যে। রাউটার, ইন্সটলেশন চার্জ শূণ্য যা শুনলেও অবাক মনে হবে আপনার। জিও তরফে এই আনলিমিটেড ইন্টারনেট এবং কলিংয়ের পাশপাশি মিলবে ডিমান্ড TV, 400-র বেশি চ্যানেল এবং বিনামুল্যে OTT সাবস্ক্রিপশন।

ADVERTISEMENT

জিওর ৩৯৯, ৪৯৯, ৫৯৯, ৭৯৯ এবং ৮৯৯ টাকার পোস্টপেড প্ল্যানগুলি উপলব্ধ। শুধু এই প্ল্যান রিচার্জ করলেই আপনি এতগুলি সুবিধা পেয়ে যাবেন। ৬ বা ৯ বা ১২ মাসের জিও ফাইবার পোস্টপেড কানেকশন আপনাকে নিতে হবে। নিচে প্ল্যান গুলি বিস্তারিত জানানো হলো।

১) ৩৯৯ টাকার পোস্টপেড প্ল্যান :
মাসিক ৩৯৯ টাকার বিনিময়ে আনলিমিটেড ইন্টারনেট পেয়ে যাবেন যা ৩০ এমবিপিএস স্পিড দেবে। এর সাথে থাকছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা।

২) ৪৯৯ টাকার পোস্টপেড প্ল্যান :
৪৯৯ টাকার রিচার্জেও ৩০ এমবিপিএস যুক্ত ডেটা পাবেন আপনি। সাথে পাবেন অন ডিমান্ড TV ও ৪০০-র বেশি লাইভ চ্যানেল। Eros Now, Universal Plus এর মত অ্যাপের সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন বিনামূল্যে।

৩) ৫৯৯ টাকা পোস্টপেড প্ল্যান :
৩০ এমবিপিএস স্পিড ও আনলিমিটেড ভয়েস কল তো থাকছেই সাথে পাবেন অন ডিমান্ড TV এবং ৫৫০ টিরও বেশি লাইভ চ্যানেল। Disney Plus Hotstar, Sony Liv সহ ১২ টি অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন।

৪) ৭৯৯ টাকার পোস্টপেড প্ল্যান :
১০০ এমবিপিএস গতির ইন্টারনেট স্পিড থাকবে এই প্ল্যানে। অন ডিমান্ড TV ও ৪০০ এরও বেশ লাইভ চ্যানেল থাকবে। Eros Now, Universal Plus -সহ বিভিন্ন OTT চ্যানেলের সাবস্ক্রিপশনও পাবেন।

৫) ৮৯৯ টাকার পোস্টপেড প্ল্যান :
এটাতেও ১০০ এমবিপিএস গতির ইন্টারনেট স্পিড ও বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। Disney Plus Hotstar, Sony Liv সহ ১২ টি অ্যাপের সাবস্ক্রিপশন আছে। ৫৫০ টিরও বেশি লাইভ চ্যানেল পাবেন সম্পূর্ণ বিনামূল্যে।