×
Tech News

নতুন বছরে নতুন ধামাকা! হাফ দামে BSNL নিয়ে এলো নতুন অফার, রইল প্ল্যানের লিস্ট

ভারত সরকারের নিজের যে একটি আস্ত টেলিকম সংস্থা আছে সেটা হয়তো এখনকার দিনে অধিকাংশ মানুষই জানেন না। জানবেন বা কি করে Jio, Airtel, VI -এর মতো উন্নয়নশীল টেলিকম শক্তি গুলির কাছে BSNL বর্তমানে অনেকটাই পিছিয়ে পড়েছে। যে কারণে আবারো কার্যত দারুন অফার নিয়ে হাজির হয়েছে BSNL।

নতুন বছরে নতুন ধামাকা! হাফ দামে BSNL নিয়ে এলো নতুন অফার, রইল প্ল্যানের লিস্ট -

বছরের শুরুতেই এমন অফার পেয়ে কার্যত ব্যাপক খুশি গ্রাহকরা। যে কারণে প্রচুর মানুষ এখন জুড়ছে BSNL গ্রাহক হিসাবে। সারা রাজ্যে BSNL এর 4G নেটওয়ার্ক আপডেটের কাজ এগোচ্ছে দ্রুত গতিতে। তাই বর্তমানে কোম্পানির পপুলার কিছু রিচার্জ প্ল্যান দেখে নেওয়া যাক।

১) BSNL -র 397 টাকার রিচার্জ –

৩৯৭ টাকার রিচার্জের বিনিময়ে ১৮০ দিনের মেয়াদ পেয়ে যাবেন আপনি। যার মধ্যে ৬০ দিন আনলিমিটেড কলিং, প্রতিদিন ২ জিবি ইন্টারনেট ও ১০০ টি করে এসএমএস করার সুবিধা থাকবে। সাথেই আপনি লোকধুন ও PBRT ব্যবহার করতে পারবেন ৬০ দিনের জন্য।

নতুন বছরে নতুন ধামাকা! হাফ দামে BSNL নিয়ে এলো নতুন অফার, রইল প্ল্যানের লিস্ট -

২) 1198 টাকার রিচার্জ প্ল্যান –

এই টাকায় রিচার্জ করলে আপনি ৩৬৫ দিন অর্থাৎ এক বছরের জন্য মেয়াদ পেয়ে যাবেন। ৩০০ মিনিটের কলিং সুবিধা সাথেই প্রতি মাসে ৩০টি করে এসএমএস করার সুবিধা। তবে ইন্টারনেট কিন্তু প্রতি মাস পিছু মোট ৩ জিবি করে পাওয়া যাবে।

৩) 1499 টাকার প্ল্যান –

এই প্ল্যানটি প্রযোজ্য আপনার ৩৩৬ দিনের জন্য। যেখানে আনলিমিটেড কল করার সুবিধা। সাথেই প্রতিদিন ১০০ টি করে এসএমএস। তবে ৩৩৬ দিনের জন্য মোট ২৪ জিবি ডেটা দেওয়া হবে যা তার মধ্যেই ব্যবহার করতে হবে।

৪) 1999 টাকার প্ল্যান –

পুরো ৩৬৫ দিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন আপনি এই প্ল্যানের মাধ্যমে রিচার্জ করলে। যার মধ্যে আনলিমিটেড কলিং, মোট ৬০০ জিবি ইন্টারনেট পরিষেবা। সাথেই প্রতিদিন ১০০ টি করে এসএমএস পাবেন।

নতুন বছরে নতুন ধামাকা! হাফ দামে BSNL নিয়ে এলো নতুন অফার, রইল প্ল্যানের লিস্ট -

তবে ইন্টারনেটের পরিমান কিন্তু অন্য কোম্পানিদের তুলনায় অনেকটাই কম। যে কারণে BSNL থেকেও বেশি মানুষ Jio কিংবা এয়ারটেলের দিকে ঝুঁকছে।