×
Sports

রূপে লক্ষ্মী গুনে সরস্বতী! সৌন্দর্যে বলি নায়িকাদের টেক্কা দেবে মহেন্দ্র সিং ধোনির দিদি, রইল ছবি

২০১৬ সালে রিলিজ করেছিল বহু প্রতিক্ষিত সিনেমা ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। সিনেমার মাধ্যমে তৎকালীন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন মহেন্দ্র সিংহ ধোনির (M. S DHONI) গল্প ফুটিয়ে তোলা হয়েছিল। স্কুলের শিক্ষক তাকে ক্রিকেট খেলা শেখানোর থেকে ছোট বেলার বন্ধু যে শুরু থেকে শেষ পর্যন্ত তাকে উৎসাহ জুগিয়েছে সে সব কিছু দেখা গেছে সিনেমায়। তার মা কিংবা বাবার ঠিক যতটা হাত আছে ধোনির এই পৃথিবী জোড়া খ্যাতির ঠিক ততটাই হাত আছে তার দিদি জয়ন্তী গুপ্তার (Jayanti Gupta)। আর আজ এই প্রতিবেদনে তার সম্পর্কেই আপনাদের জানাবো।

ADVERTISEMENT

সিনেমায় তো জয়ন্তীর চরিত্রে অভিনয় করেছিলেন ভূমিকা চাওলা। কিন্তু বাস্তব জীবনের জয়ন্তীর সৌন্দর্যে হেরে যাবে বহু অভিনেত্রী। আদতে জয়ন্তী পুরোপুরি গৃহিনী। কিন্তু ভাইয়ের ম্যাচের সময় তাকে বহুবার স্টেডিয়ামে দেখা গেছে। ধোনির এই সফলতার পিছনে তার দিদির অনেকটাই প্রচেষ্টা ছিল তা নিজেই স্বীকার করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে একটি আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে কোন ভারতীয় ক্রিকেটারের বোন বা স্ত্রী সর্বাধিক সুন্দরী?

আর সেই সূত্র ধরেই ধোনির দিদির নাম উঠে এসেছে এই তালিকায়। শুধু তিনি নয় কিছুদিন আগেই ঋষভ পান্থ -র দিদি, সূর্য কুমার যাদবের স্ত্রীয়ের নাম উঠে এসেছে এই আলোচনায়। যে কোনো বলি নায়িকাকে যে তিনি রূপে ও গুনে মাত দিতে পারবেন তা ভালোই বোঝা সম্ভব। তাহলে আর দেরি নয় দেখে নিন রিয়াল লাইফের ভাই-বোনের কিছু বিশেষ মুহূর্ত শুধু Humppy -র পাতায়।